banglanewspaper

নরসিংদী প্রতিনিধি: নরসিংদী জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা এড. আসাদোজ্জামান হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন।(ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

বুধবার ভোর সাড়ে ৫টায় শহরের রাঙ্গামাটিস্থ তার নিজ বাস ভবনে অসুস্থ হয়ে পড়ার কিছুক্ষণ পরই তিনি ইনন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি স্ত্রী, দুই কন্যাসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

তার বড় মেয়ের জামাতা আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম বাবু নারায়নগঞ্জের আড়াই হাজার আসনের সংসদ সদস্য। মরহুম আসাদোজ্জামান দুই বার জেলা সভাপতিসহ দির্ঘদিন জেলা আওয়ামী লীগের নেতৃত্ব দেন।

গত ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত প্রথম জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে বিপুল ভোটের ব্যবধানে জেলাপরিষদ নির্বাচনে বিজয়ী হন। তিনি দুইবার নরসিংদী জেলা পরিষদ প্রশাসকের দায়িত্ব পালন করেছেন।

তার মৃত্যুতে নরসিংদী জুড়ে নেমে আসে শোকের ছায়া। তার  রাঙ্গামাটি বাসবভনে রক্ষিত মরদেহে শ্রদ্ধা ও শোক জানাতে আসেন জেলা ও দায়রাজজ ফাতেমা নজিবসহ বিচারিক আঙ্গনের কর্মকতাবৃন্দ ও আইনজীবী। বাদ আছর নরসিংদী জেলা স্টেডিয়ামে তার নামাজের জানাজা অনুষ্ঠিত হবে।

ট্যাগ: