banglanewspaper

মনির হোসেন জীবন, গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈরে একটি যাত্রীবাহী বাসে দূর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতরা ওই বাসে থাকা যাত্রীদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকাসহ প্রায় কয়েক লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

মঙ্গলবার ভোরে রাত সাড়ে ৩ টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার চন্দ্রা এলাকায় এ দূর্ধর্ষ ডাকাতির ঘটনাটি ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, ঢাকার উদ্দেশ্যে নীলফামারীর ডিমলা থেকে ছেড়ে আসা রিশা পরিবহনের একটি যাত্রীবাহী বাস মঙ্গলবার ভোর রাত সাড়ে তিনটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার চন্দ্রা এলাকায় পৌঁছলে বাসের চালক বাস থেকে নেমে যায়। এসময় পূর্ব থেকে ওঁৎপেতে থাকা ৫/৬ জনের একদল সশস্ত্র ডাকাত দল ওই বাসে প্রবেশ করে যাত্রীদের অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। পরে বাসে থাকা যাত্রীদের কাছ থেকে নগদ টাকাসহ প্রায় কয়েক লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে পালিয়ে যায়। 

পরে যাত্রীদের চিৎকারে ঘটনাস্থল থেকে দূরে কালিয়াকৈর থানা পুলিশের একটি টহল টিম ঘটনাস্থলে পৌঁছানোর আগেই ডাকাতদল পালিয়ে যায়। পরে বাসের চালক ও সুপারভাইজারকে আটক ও বাসটি জব্দ করে থানায় নিয়ে যায় পুলিশ। 

এদিকে, কোন ষ্টেশন ছাড়া বাসটি থামানোর কারণে এ ডাকাতির ঘটনা ঘটেছে এবং চালক ও সুপারভাইজারের সংশ্লিষ্টতা থাকতে পারে বলে ধারনা করছে বাসের যাত্রীরা।  

কালিয়াকৈর থানার সেকেন্ড অফিসার মোঃ আব্দুল্লাহ আল তায়েবীর বিষয়টি নিশ্চিত করেছেন।
 

ট্যাগ: