banglanewspaper

মোস্তফা ইমরান রাজু, মালয়েশিয়াঃ জাতীয় শ্রমিকলীগ মালয়েশিয়ার কুয়ালালামপুর মহানগর শাখার কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রবিবার রাজধানী কুয়ালালামপুরের বানিজ্যিক এলাকা চোকিটের ডলফিন হোটেলের বলরুমে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

ইলিয়াস মিয়া বুলু’র সভাপতিত্বে রিপন ভূঁইয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে উদ্বোধক হিসাবে বক্তব্য রাখেন জাতীয় শ্রমিকলীগ মালয়েশিয়ার সভাপতি ব্রাহ্মণবাড়িয়ার কৃতি সন্তান নাজমুল ইসলাম বাবুল। প্রধান অতিথি জাতীয় শ্রমিকলীগ মালয়েশিয়ার সাধারণ সম্পাদক এস এম আবুল হোসেন ছাড়াও এসময় প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন শাহ আলম হাওলাদার।

বক্তারা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ আজ এগিয়ে চলেছে দুর্বার গতিতে। প্রবাস থেকে আমরা এ উন্নয়ের সারথি হয়ে কাজ করে যাচ্ছি। তারা আরো বলেন, সাধারণ প্রবাসীদের কল্যানে দল মত নির্বিশেষে সকলের পাশে দাঁড়ানোই জাতীয় শ্রমিকলীগ মালয়েশিয়ার মূল লক্ষ। আর আমাদের এই পথ চলায় নতুন সঙ্গী হলো কুয়ালালামপুর মহানগর শাখা।নতুন নেতৃবৃন্দকে সততার সঙ্গে, দলের ভাবমূর্তি অক্ষুন্ন রেখে কাজ করার আহ্বান জানান জাতীয় শ্রমিকলীগ মালয়েশিয়ার নেতৃবৃন্দ।

মো: তকিউল্লার কোরআন তিলাওয়াতের মধ্যদিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে জাতীয় সঙ্গীত পরিবেশন ও মহান স্বাধীনতা যুদ্ধে নিহত বীর শহীদদের স্মরণে দুই মিনিটের নিরাবতা পালন করা হয়।    

এসময় আরো বক্তব্য রাখেন মালয়েশিয়া শ্রমিকলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন খান, মো: মিরন লস্কার, সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলাম তারেক ও জাকির হোসেন। উপস্থিত ছিলেন আমিন সিকদার, আবু ছালে তুন, কামরুল হাসান  আজগর, সেলিম, হাবিব উল্যাহ, নোমান সিদ্দিকি, পুত্রা কাজাং শাখা শ্রমিকলীগের সভাপতি কামাল হোসেনসহ অনেকে।   

পরে ইলিয়াস মিয়া বুল’কে সভাপতি, আমিন শিকদার মুনকে সাধারন সম্পাদক, রিপন ভূইয়াকে যুগ্ন-সাধারণ সম্পাদক ও আবু সালেহ তনুকে সাংগঠনিক সম্পাদক করে কুয়ালালামপুর মহানগর কমিটির নাম ঘোষণা করা হয়।

অনুষ্ঠানের শেষে মালয়েশিয়া শ্রমিকলীগের নেতৃবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান নবগঠিত কমিটির নেতারা।  

ট্যাগ: