banglanewspaper

ডেস্ক রিপোর্ট: ইংলিশ প্রিমিয়ার লিগে আগের ম্যাচেই আর্সেনালকে উড়িয়ে দিয়ে শুন্যে উড়ছিল লিভারপুল। তবে পরের ম্যাচে নেমে শুরুতেই ধাক্কা খায় দলটি। বার্নলির বিপক্ষে ৭ মিনিটেই গোল খেয়ে পিছিয়ে পড়েছিল দলটি। তবে শেষ পর্যন্ত কোনো অঘটন ঘটেনি। পূর্ণ পয়েন্ট নিয়েই মাঠ ছেড়েছে অলরেডসরা।

রোববার রাতে অ্যানফিল্ডে বার্নলির বিপক্ষে ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছেড়েছে লিভারপুল। লিভারপুলের হয়ে গোল করেছেন জর্জিনিয়ো উইজনালডাম ও এমরি কেন। বার্নলির পক্ষে একমাত্র গোলটি করেন অ্যাশলে বার্নেস।

দলের অন্যতম সেরা তারকা রবার্তো ফিরমিনোকে ছাড়া খেলতে নেমে এদিন শুরুতেই পিছিয়ে পরে লিভারপুর। ম্যাচের সপ্তম মিনিটে ম্যাট লোটোনের কাছ থেকে বল পেয়ে লক্ষ্যভেদ করেন অ্যাশলে বার্নেস।

পিছিয়ে পরে গোল শোধে মরিয়া হয়ে পরে লিভারপুল। একের পর এক আক্রমণ চালিয়েও স্ট্রাইকারদের ব্যর্থতায় জালের ঠিকানা পাচ্ছিলো না দলটি। তবে প্রথমার্ধের যোগ করা সময়ে সমতায় ফেরে লিভারপুল। সতীর্থের কাছ থেকে বল পেয়ে দুই বারের চেষ্টায় বল জালে জড়ান জর্জিনিয়ো উইজনালডাম।

দ্বিতীয়ার্ধেও আক্রমণাত্মক খেলার ধারা বজায় রাখে লিভারপুল। তবে সাফল্য ৬১তম মিনিটে। ডিভোক অরিগির কাছ থেকে বল পেয়ে ডি বক্সের বাইরে থেকে দারুণ এক শটে গোল করেন এমরি কেন।

এরপর দুই দলই গোল করার চেষ্টা করলেও বল আর জালের ঠিকানা পায়নি। ফলে ২-১ গোলের সন্তুষ্টির জয় নিয়েই মাঠ ছাড়ে ক্লপের দল।

এ জয়ে ২৮ ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রয়েছে লিভারপুল। এক ম্যাচ কম খেলে ম্যাচে ৫৬ করে পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে টটেনহ্যাম হটস্পার্স দ্বিতীয় ও ম্যানচেস্টার সিটি তৃতীয় স্থানে রয়েছে। আর ৬৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে চেলসি।

ট্যাগ: