banglanewspaper

তানোর প্রতিনিধি: তানোর উপজেলার পাঁচন্দর ইউপি’র  ২০১৬-২০১৭ অর্থ বছরের ৩কোটি ৬৩লাখ ৬৯হাজার ৫শ’ ৭৩টাকা আয় ও সমপরিমান ব্যয় দেখিয়ে উন্মুক্ত বাজেট ঘোষনা করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার দুপুরে ইউনিয়ন পরিষদ চত্বরে বাজেট অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত বাজেট অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাজেটের বিভিন্ন বিষয়ে দিক নির্দেশনা মুলক বক্তব্য রাখেন তানোর উপজেলা নির্বাহী অফিসার শওকাত আলী। পাঁচন্দর ইউপি’র চেয়ারম্যান আবদুল মতিনের সভাপতিত্বে অনুষ্ঠিত বাজেট অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তানোর ইলামদহি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, দুবইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল ইসলাম, তানোর উপজেলা কৃষকলীগ সভাপতি জাইদুর রহমান পাঁচন্দর ইউপি আওয়ামী লীগ সাধারন সম্পাদক ব্রিজেন কর্মকার, ইউপি সদস্য পলাশ আহম্মেদ, ইউপি সদস্য রিয়াজ উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানটি উপস্থপনা করেন ইউপি সচিব মিনারুল ইসলাম। এ সময় ইউপি’র সকল সদস্য/সদস্যা, শিক্ষক শিক্ষার্থীসহ এলাকার জনসাধারনগন উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্ঠানে ইউপি’র ৯টি ওয়ার্ডের ট্যাক্্র প্রদানকারীদের মধ্যে পৃথক পৃথক ভাবে লটারীর মাধ্যমে প্রতিটি ওয়ার্ডে ১০জন ট্যাক্্র প্রদানকারীকে ১টি করে ছাতা প্রদান করা হয়। এব্যাপারে পাঁচন্দর ইউপি’র চেয়ারম্যান আবদুল মতিন বলেন ইউপি বাসীকে ট্যাক্্র প্রদানে উদ্বুদ্ধ করতে ট্যাক্্র প্রদানকারীদের পুরুস্কৃত করা হয়েছে। তিনি বলেন গত অর্থ বছরে ট্যাক্্র আদায় হয়েছে ৫লাখ ৮হাজার ৫শ’ ৩৬টাকা

ট্যাগ: