banglanewspaper

ইয়ানুর রহমান, যশোরঃ উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু বলেছেন, আমরা মিথ্যা গিবদের রাজনীতি করতে চাই না। শুধু এ টুকু বলতে চাই যারা আজ শার্শায় আওয়ামী লীগের নেতাকর্মীদের ভেতরে বিভেদ সৃষ্টি করছে তাদের অস্তিস্বকে তৈরী করেছিল শার্শার মাটিতে। শুধু সন্ত্রসী ও রাজাকার লালন করে শার্শায় আওয়ামী লীগের রাজনীতি করা যাবে না। তাদের উদ্দ্যেশ্যে বলতে চাই, যে তৈরী করেছে সে কিন্তু ভাংতেও পারে।

গতকাল সন্ধ্যায় শার্শার সাড়া তলা মাধ্যমিক বিদ্যালয় মাঠে আওয়া মীলীগ নেতা আব্দুল খালেকের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা কলেন।

এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ নুরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, যুবলীগের সাধারন সম্পাদক চেয়ারম্যান সোহারাব হোসেন, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদি হাসান, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, চেয়ারম্যান হোসেন আলী প্রমুখ।


এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের কোষাধক্ষ ওয়াহিদুর রহমান ওহিদ সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ নেতৃবৃন্দ ও স্থানীয় আওয়ামীলীগ ও অ্গং সংগঠনের নেতৃবৃন্দ।

ট্যাগ: