banglanewspaper

বিনোদন ডেস্ক: অভিনেত্রী ইলিয়ানা ডি ক্রুজ, এইমুহূর্তে বলিউডে অসাধারণ সময় কাটাচ্ছেন। ‘মুবারাকন’ হিট। ব্যস্ত রয়েছেন ‘বাদশাহ’-র প্রচারে। অল্প কয়েকদিনের মধ্যেই পর্দায় আসছে তাঁর এই ছবি। তবে গ্ল্যামার দুনিয়ায় জনপ্রিয় হয়ে উঠতে থাকা ইলিয়ানাকে সম্প্রতি মুম্বাইয়ের রাস্তায় হেনস্থার শিকার হতে হলো তাঁরই ভক্তদের হাতে। এই ঘটনায় তিনি এই মুহূর্তে পুলিশে কোনও অভিযোগ না জানালেও টুইটারে ক্ষোভ উগরে দিলেন এই অভিনেত্রী।

টুইটারে ইলিয়ানা লেখেন,

প্রসঙ্গত, কয়েক দিন আগে মুম্বাইয়ে এক ফ্যাশন শোয়ে যোগ দিতে যাচ্ছিলেন ইলিয়ানা। সেখানে যাওয়ার পথে ট্র্যাফিকে আটকে যায় তাঁর গাড়ি। আচমকাই ছয়জন তরুণের একটি দল তাঁর গাড়ির সামনে এসে দাঁড়ায়। গাড়ির জানলায় ধাক্কা দেয়, এমনকি গাড়ির বনেটের ওপর উঠে বসে পড়ে। এরপর ট্র্যাফিক সিগনাল সবুজ হয়ে গেলও বেশ অনেকটা পথ তারা ইলিয়ানার পিছু ধাওয়াও করে।

সেই সময় গাড়ি থেকে নেমে ছেলেগুলোকে কিছু বলা অভিনেত্রীর জন্য নিরাপদ ছিল না। কারণ, তিনি সেই সময় গাড়িতে একলা ছিলেন, কোনও দেহরক্ষী ছিল না।

এর আগে ১৬ বছর বয়সে ইভ-টিজারদের খপ্পরে পড়েছিলেন এই অভিনেত্রী। কিন্তু এই বয়সে পৌঁছে এবং এই পর্যায়ে এসে এ ধরনের ঘটনা তাঁর সঙ্গে ঘটতে পারে তিনি ভাবতেও পারেননি। তবে এই মুহূর্তে অন্যভাবে ছেলেগুলোর বিরুদ্ধে তিনি ব্যবস্থা নিতে পারলেও আপাতত পুলিশে কোনও অভিযোগ দায়ের করেননি ইলিয়ানা। টুইটারে সকলকে জানিয়ে হয়তো সকলকে সতর্ক হওয়ার বার্তাই দিতে চেয়েছেন তিনি।  

টুইটারে ইলিয়ানা এও লেখেন, এই ধরনের কাণ্ড কখনওই ভক্তদের পাগলামি বলা চলে না। 
সূত্র: এবিপি

ট্যাগ: