banglanewspaper

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জে আলোচিত টিপু হত্যা মামলায় আটজনকে ফাঁসি ও এগারজনকে যাবজ্জীবন ও চারজনকে মামলা থেকে খালাস দিয়েছেন দিয়েছেন আদালত।

বুধবার দুপুর ২টার দিকে অতিরিক্ত জেলা ও দায়রা জজ মাফরোজা পারভিন এ রায় দেন।  মামলার আসামী সুধাংসু সেন, সুভাষ সেন, এরশাদ আলী, আব্দুল মালেক, মোশাররফ, আবুল কালাম, আতাউর রহমান, আবুল কাসেম' সহ ৮জনকে ফাঁসির আদেশ দেন বিজ্ঞ আদালতযাবজ্জীবন সাজা প্রাপ্তরা হলেন- হরমুজ আলী, মোশতাক, জানু মিয়া, সানু মিয়া, জাবেদ আলী, আঃ জহির, বকুল মিয়া, আমির হোসেন, দুলাল মিয়া, কালাম মিয়া ও ছায়েদ আলী। মামলায় খালাস পান নুরুল গনি, হিমাংশু (মৃত), আঃ মজিদ ও আবু মিয়া।

রাষ্ট্রপক্ষের আইনজীবী সিরাজুল হক চৌধুরী জানান, রায় ঘোষণার সময় চার আসামি আদালতে উপস্থিত ছিলেন; বাকিরা পলাতক। মামলার বিবরণে বলা হয়, ২০১১ সালের ৭ জানুয়ারি মাধবপুর উপজেলার মনতলা এলাকার রেলওয়ে স্টেশনের কর্মকর্তা মহসিনের ছেলে ব্যবসায়ী টিপু সুলতানের বাড়িতে ঢুকে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। এ ঘটনায় নিহতের স্ত্রী হাসিনা আক্তার বেবী বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এদিকে অভিযোগ প্রমাণ না হওয়ায় এই মামলার তিন আসামিকে খালাস দেওয়া হয়েছে।

ট্যাগ: