banglanewspaper

মনির হোসেন জীবন, গাজীপুর : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার পৌর এলাকার বক্তারপুর এলাকায় মাছ বহনকারী পিকআপ ভ্যানে ট্রেনের ধাক্কায় দুই মৎস্য ব্যবসায়ীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে কমপক্ষে আরো ৩ জন। তাৎক্ষণিকভাবে হতাহতদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। 

মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটেছে আজ শনিবার বেলা সাড়ে ৩টার দিকে ঢাকা-রাজশাহী রেলরুটের গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বক্তারপুর এলাকার একটি অরক্ষিত রেলক্রসিং এলাকায়। 

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জয়দেবপুর রেলওয়ে পুলিশের উপ-পরিদর্শক মোঃ আইয়ুব আলী ‘বাংলাদেশ নিউজ আওয়ার’কে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শনিবার বেলা সাড়ে ৩টার দিকে কালিয়াকৈর উপজেলার বক্তারপুর এলাকায় ঢাকা-রাজশাহী রেলরুটের একটি অরক্ষিত লেভেল ক্রসিংয়ে কালামপুর গামী মাছবাহী একটি পিকআপ ভ্যানের সঙ্গে খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী সুন্দরবন এক্সপ্রেস ট্রেনের সংঘর্ষ হয়। এতে পিকআপটি দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলে দুইজন নিহত এবং অপর তিনজন মারাত্মক আহত হন। 

আহত তিন জনকে মুমুর্ষ অবস্থায় কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনার পর থেকে ওই রুটে সাময়িকভাবে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। পরে কালিয়াকৈর থানা, জয়দেবপুর রেলওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস স্থানীয়দের সহায়তায় লাইন থেকে দুর্ঘটনা কবলিত পিকআপটি সরিয়ে নিলে বিকেল সাড়ে ৪টা নাগাদ ট্রেন চলাচল স্বাভাবিক হয়।  

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের ওয়্যার হাউজ ইন্সপেক্টর অপূর্ব বল জানান, ঘটনাস্থল থেকে আমরা দুই জনের মরদেহ উদ্ধার করেছি। তবে হতাহতের মধ্যে অনেকের অবস্থা আশঙ্কাজনক। নিহতের সংখ্যা আরো বাড়তে পারে।

ভিডিও

ট্যাগ: