banglanewspaper

এম.এ. আহমদ আজাদ, হবিগঞ্জ : হবিগঞ্জের খোয়াই নদীতে নৌকা ডুবে নারী ও শিশুসহ ৪ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও কয়েকজন নিখোঁজ রয়েছেন।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর)  রাত সাড়ে ৮টার দিকে জেলার রিচি ইউনিয়নের জালালাবাদ গ্রামের পশ্চিম দিকে খোয়াই নদীর লম্বাবাক নামকস্থানে এ ঘটনাটি ঘটে।

বৃহস্পতিবার সন্ধ্যায় একটি যাত্রীবাহী নৌকা শহরের চৌধুরী বাজার থেকে সদর উপজেলার রাধাপুর যাচ্ছিল। রাত সাড়ে ৮টার দিকে নৌকাটি খোয়াই নদীর লম্বাবাগ পৌঁছলে হঠাৎ ডুবে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। এতে এক শিশু ও তিনজন মহিলা নিহত হন।

মক্রমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল আহাদ ৪ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

হবিগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি-তদন্ত) মানিকুল ইসলাম ৪ জনের মৃত্যুর বিষয়টি  নিশ্চিত না করলেও ৩ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। নিহতরা হলেন শহরের বাতিরপুর এলাকার বাসিন্দা অবলা সরকার (৪৭) ও বানিয়াচং উপজেলার ভবানীপুর গ্রামের বাসিন্দা শিশু মুক্তারানী দাশ (৮) ও কাশিপুর গ্রামের ফুলচান (৭০)। তারা উভয়ই সদর উপজেলার বাসিন্দা।

গুরুতর আহত অবস্থায় ৪ জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন বানিয়াচং উপজেলার শাহপুর গ্রামের সাফিয়া আক্তার (১৮), রিপন মিয়া (২২), একই উপজেলার রতপুর গ্রামের শাহেদা খাতুন (৪৫) মোহাম্মদ আলী (৬০)।

ট্যাগ: