banglanewspaper

সাভার: সাভারে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এক ছাত্রীকে (১৪) কুপিয়ে জখম করেছে কয়েকজন বখাটে। শুক্রবার দিবাগত গভীর রাতে সাভারের ব্যাংক কলোলি এলাকার আহতের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। 

আহত ওই ছাত্রী বর্তমানে সাভার সদর হাসপাতালে চিকিৎসাধীন। সে স্থানীয় একটি স্কুলে ৮ম শ্রেণিতে পড়াশোনা করত।

এদিকে জখমের ঘটনায় আজ শনিবার সকালে সাভার মডেল থানায় মামলা দায়ের করেছে শিক্ষার্থীর পরিবার। পরে পুলিশ বখাটে আমিনুলকে আটক করে।

আহত ছাত্রী জানায়, দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল স্থানীয় বখাটে আমিনুল ইসলাম (২০) ও তার বন্ধুরা। প্রস্তাবে রাজি না হওয়ায় তাকে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ করেন আহত ওই স্কুল শিক্ষার্থী।

স্থানীয়রা জানায়, নিজ বাড়ির সামনে বসে থাকার সময় হঠাৎ তিনজন বখাটে যুবক তার সামনে উপস্থিত হয়। এসময় তারা প্রেমের প্রস্তাব দেয়। এতে রাজি না হওয়ায় আমিনুল ও তার কয়েকজন বন্ধু মিলে মেয়েটিকে অপহরণ করার চেষ্টা করে এবং আপত্তিকর কিছু ছবি তুলে। এ সময় ছবিগুলো ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে প্রেমের প্রস্তাবে রাজি হতে বলে। দু’জনের কথাকাটাকাটির এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে শিক্ষার্থীকে মাথায় ও হাতে কুপিয়ে মারাত্মক জখম করেন আমিনুল। এ সময় শিক্ষার্থীর মা’র আত্মচিৎকারে প্রতিবেশীর এগিয়ে এলে আমিনুল ও তার দুই বন্ধু পালিয়ে যায়। তবে তাৎক্ষণিক বাকি দুইজনের নাম জানা যায়নি।

এ বিষয়ে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. (ই,এম,ও) সামছুল নাহার বলেন, আহত ইলা শরীরের একাধিক স্থানে জখম রয়েছে। তার প্রয়োজনীয় চিকিৎসা সেবা দেয়া হচ্ছে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহাসিন কাদির বলেন, এ ঘটনায় পুলিশ একটি মামলা দায়ের করেছে। গ্রেফতারকৃত আমিনুল প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপহরণের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। ঘটনায় জড়িত বাকিদেরকে আটকে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

ট্যাগ: