banglanewspaper

হাবিব সরোয়ার আজাদ : মৌলভীবাজারের ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ পৌরসভা আদর্শ উচ্চ বিদ্যালয়ের গৌরব ঐতিহ্যের ৪০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের অংশ গ্রহনে মঙ্গলবার বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। বিদ্যালয় চত্বর থেকে  সকাল ১১টায় বর্ণাঢ্য শোভাযাত্রাটি বের হয়ে পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে স্কুল ক্যাম্পাসে গিয়ে শেষ হয়।

পূর্নমিলনী উৎসব কমিটির আহবায়ক প্রাক্তন শিক্ষার্থী আসিক মোশাররফের সভাপতিত্বে পরিচালনায় শোভাযাত্রায় উপস্থিত ছিলেন প্রফেসর দেলোয়ার হোসেন পৌরসভা আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ এনামুল কবির, সদর উপজেলার একাটুনা ইউপি চেয়ারম্যান ও চেম্বারস অব কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রির সহ-সভাপতি আবু সুফিয়ান, উৎসব কমিটির যুগ্ন আহবায়ক মাহবুব ইজদানী ইমরান বিদ্যালয়ের শিক্ষক স ব ম দানিয়াল, দৈনিক মৌমাছি কন্ঠের সম্পাদক মন্ডলীর সভাপতি বৃটেনের কমিউনিটি সংগঠক মোহাম্মদ মকিস মনসুর আহমদ, প্রধান বার্তা সম্পাদক মোহাম্মদ শাহজাহান মিয়া,ইফতেখার আহমদ, নুরুল আলম নোমান. এস এম কামাল হোসেন. জাকির হোসেন উজ্জল, মারুফ আহমদ, সাপ্তাহিক মনুবার্তার সম্পাদক মোঃ জসিম  উদ্দিন, মাহবুব আহমদ. মারুফ আহমদ, মিজানুর রহমান নিজাম, শামীম আহমদ, ও ব্যবসায়ী আব্দুর রহিম রিপন, অভিজিৎ চৌধুরী, সুয়েল আহমদ ও কয়ছর আহমদসহ স্কুলের প্রাক্তন শিক্ষার্থীগণ।   

উৎসবের আয়োজক কমিটির নেতৃবৃন্দ জানান,  ২০১৮ সালের ৬ জানুয়ারী দিনব্যাপী ঐতিহ্যবাহী এ শিক্ষা প্রতিষ্ঠানটির গৌরবোজ্জল ৪০ বছর পূর্তি উপলক্ষে বিভিন্ন অনুষ্ঠানমালার মধ্য দিয়ে উদযাপন করা হবে। 

ট্যাগ: