banglanewspaper

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির গণ-অভ্যুত্থানের হুমকি নেতাকর্মীদের চাঙ্গা করার কৌশল।

আজ সোমবার দুপুরে কক্সবাজারের পাবলিক লাইব্রেরী মিলনায়তনের সামনে জেলা আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের এ কথা বলেন।

সদস্য সংগ্রহ কার্যক্রমের বিষয়ে নির্দেশনা দিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, চিহ্নিত সন্ত্রাসী, চাঁদাবাজ, ভূমিদলখকারীকে আওয়ামী লীগের সদস্য করা যাবে না। দল ভারী করার জন্য খারাপ লোককে সদস্য করবেন না। খারাপ লোক আমাদের দলে দরকার নেই।

আগামী নির্বাচনে তরুণ ও নারীরাই আওয়ামী লীগের প্রধান ভোটের উৎস হবে জানিয়ে তিনি বলেন, ১৮ বছরের তরুণ ও নারী ভোটাররাই আগামী নির্বাচনে শেখ হাসিনার বিজয় সুনিশ্চিত করবে। আওয়ামী লীগের সদস্য সংগ্রহের ক্ষেত্রে তরুণ পুরুষ ও নারী ভোটাররাই আমাদের টার্গেট হবে। আমাদের দেশে নারীদের সংখ্যা প্রায় অর্ধেক। এই অর্ধেক নারী গোষ্ঠীকে বাদ দিয়ে আমাদের সামনের দিকে এগিয়ে যাওয়া সম্ভব নয়।

বাংলাদেশের রেমিটেন্স কমেছে বিএনপি নেতাদের এমন বক্তব্যের জবাবে মাহবুব-উল আলম হানিফ বলেন, মিথ্যাচার বিএনপির নেতাদের পেশা, মিথ্যাচারের মাধ্যমে তারা রাজনীতি করছে। বিএনপি নেতাদের বলবো, আপনারা যখন ক্ষমতায় ছিলেন তখন বাংলাদেশের রেমিটেন্স কত ছিল তা জাতির সামনে তুলে ধরুন, তাহলে জাতি জানতে পারবে আওয়ামী লীগ সরকারের সময়ে রেমিটেন্স কমেছে না বেড়েছে।

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠানে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ ও জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম ও এনামুল হক শামীম, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দি, উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

ট্যাগ: