banglanewspaper

ঢাবি প্রতিনিধি: ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্রলীগের ১নং ইউনিটখ্যাত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) রাতে ঢাবি ছাত্রলীগের সভাপতি আবিদ আল হাসান ও সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। ১৩১ সদস্যবিশিষ্ট এ কমিটিতে গুরুত্বপূর্ণ সহ-সভাপতি পদ পেয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুরের এ কে আসিফ উল আলম।

আসিফ বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের ৩য় বর্ষের এবং বঙ্গবন্ধু হলের আবাসিক শিক্ষার্থী।  

ক‌মি‌টিতে পদ পাওয়ার অনুভূ‌তি জান‌তে চাইলে আসিফ উল আলম বলেন, স্বচ্ছ রাজনীতি চর্চার মাধ্যমে ছাত্রলীগের গৌরবময় ইতিহাস পুনরুদ্ধার করা এবং দেশের যেকোন সংকটে সামনে থেকে নেতৃত্ব দেয়ার চেষ্টায় নিজেকে নিয়োজিত রাখব। কোন অশুভ শক্তি যাতে মাথাচাড়া দিয়ে উঠতে না পারে সেজন্য সজাগ দৃষ্টি রাখার পাশাপাশি শক্ত হতে মোকাবিলা করার চেষ্টা করব। ভবিষ্যতে নিজের মেধা এবং রাজনৈতিক আদর্শকে কাজে লাগিয়ে সামনের দিকে এগিয়ে যেতে চান আসিফ।

এর আগে গত বছ‌রের ১২ ডিসেম্বর সভাপ‌তি-সাধারণ সম্পাদক ম‌নোনীত ক‌রে বঙ্গবন্ধু হলসহ একসাথে ১৮ হ‌লের ক‌মি‌টি ঘোষণা ক‌রে ঢাবি ছাত্রলীগ। এর দীর্ঘ ১১ মাস প‌রে বৃহস্প‌তিবার বঙ্গবন্ধু হলের পূর্ণাঙ্গ ক‌মি‌টি ঘোষণা করা হয়।

banglanewspaper

ট্যাগ: