banglanewspaper

ওমর ফারুক, বান্দরবান প্রতিনিধি: বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে পালিত হয়েছে বেসরকারী টিভি চ্যানেল এশিয়ান টিভির ৫ম বর্ষপূূর্তি। এ উপলক্ষে বৃহস্পতিবার (১৮জানুয়ারি) সকালে প্রেস ক্লাব চত্বর থেকে একটি র‌্যালী বের করা হয়।

র‌্যালীটি শহরের গুরুত্বপূর্ন প্রধান প্রদান সড়ক প্রদক্ষিণ শেষে প্রেস ক্লাবে গিয়ে শেষ হয়। পরে প্রেস ক্লাবের সম্মেলন কক্ষে আলোচনা সভা ও কেক কাটা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বান্দরবান সদর জোনের জোন কমান্ডিং অফিসার (সিও) লেঃ কর্নেল মশিউর রহমান জুয়েল পিএসসি।

প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠিত অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্টেট মফিদুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান, সদর উপজেলা চেয়ারম্যান আবদুল কুদ্দুস, বান্দরবান থেকে প্রকাশিত মাসিক নীলাচলের সম্পাদক মোহাম্মদ ইসলাম কোম্পানী, প্রেস ক্লাবের সিনিয়র সহ সভাপতি এনামুল হক কাশেমী, সাধারন সম্পাদক ফরিদুল আলম প্রমুখ।

র‌্যালী ও আলোচনা সভায় প্রথম আলো প্রতিনিধি বুদ্ধ জ্যোতি চাকমা, প্রেস ক্লাবের সাবেক সাধারন সম্পাদক ও এটিএন বাংলা প্রতিনিধি মিনারুল হক, এনটিভি প্রতিনিধি আলাউদ্দীন শাহারিয়ার, আরটিভি প্রতিনিধি শায়ায়েত হোসেন, এশিয়ান টিভি প্রতিনিধি নুরুল কবির, জিটিভি প্রতিনিধি মো: ইসহাক, দৈনিক আজকের দর্পনের প্রতিনিধি বাতিং মারমা, একুশে টিভির প্রতিনিধি নজরুল ইসলাম টিটু, এসএ টিভির প্রতিনিধি উসিথোয়াই মারমা, মাছরাঙ্গা টিভি প্রতিনিধি কৌশিক দাশ গুপ্ত, চ্যানেল নাইন প্রতিনিধি এন এ জাকির, দৈনিক তৃতীয়মাত্রা প্রতিনিধি ওমর ফারুক, মোহনা টিভির প্রতিনিধি রাহুল বড়ুয়া ছোটন, দি এশিয়ান এইজের প্রতিনিধি ইয়াছিনুল হাকিম, দৈনিক পুর্বদেশের নাইক্ষংছড়ি প্রতিনিধি আবুল বশর নয়নসহ অনুষ্ঠানে বান্দরবানের প্রিন্ট ও ইলেক্টট্রিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

ট্যাগ: Banglanewspaper বান্দরবান বর্ণাঢ্য আয়োজন এশিয়ান টিভি