banglanewspaper

ওমর ফারুক, বান্দরবান জেলা প্রতিনিধি: বান্দরবানে পর্যটকবাহী মাইক্রোবাস খাদে পড়ে একজন নিহত হয়েছে। নিহতের নাম মোহাম্মদ বাদশা। সে চট্টগ্রামের ফটিকছড়ির নজিরহাটের মো. জাফরের ছেলে।

এ ঘটনায় গুরুত্বর আহত ৬ জনসহ ১৬ জন আহত হয়েছে। তারা সকলেই চট্টগ্রামের ফটিকছড়ির নজিরহাট এলাকার বাসিন্দা বলে জানান আহত বাদশা মিয়া।

মাইক্রোবাসে থাকা আহত বাদশা আরো জানান, তারা মঙ্গলবার সকালে মাইক্রোবাসে করে ১৭ জন বান্দরবানের অন্যতম পর্যটন স্পট নীলগিরি বেড়াতে যান। নীলগিরি থেকে আসার পথে জেলা সদরের লাইমীপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে এবং ঘটনাস্থলেই বাদশা (৩৫) নামে একজনের মৃত্য হয়।

বান্দরবান সিভিল সার্জন ডা: অংশৈপ্রু জানান, চার জনকে বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুরুত্বর আহত চার জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজে রেফার করা হয়েছে। বাকীদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

খবর পে‌য়ে স্থানীয়রা হতাহত‌দের উদ্ধার ক‌রে বান্দরবান সদর হাসপাতা‌লে ভ‌র্তি ক‌রে‌।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম ছরোয়ার জানান, পর্যটকবাহী মাইক্রোবাস দুর্ঘটনায় এক জনের মৃত্যু হয়েছে। আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয় এবং প্রাথমিক চিকিৎসা শেষে তাদেরকে বান্দরবান ও চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

ট্যাগ: Banglanewspaper বান্দরবান খাদ নিহত