banglanewspaper

আমিনুল ইসলাম (হিমেল), মৌলভীবাজার জেলা প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় বিএনপির নেতাকর্মীদের সাথে সংঘর্ষে ওসিসহ ২ পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ৭ বিএনপি নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

সোমবার (৫ ফেব্রুয়ারি) বিকেলে শ্রীমঙ্গল চৌমোহনা চত্বরে পুলিশের সাথে সংঘর্ষের ঘটনাটি ঘটে।

শ্রীমঙ্গল থানার ওসি কেএম নজরুল ইসলাম সহ পুলিশের ২ সদস্য আহত হয়েছেন! এ ঘটনায় বিএনপির ৭ নেতাকর্মীকে আটক করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ।

এই বিষয়ে শ্রীমঙ্গল থানার ওসি কেএম নজরুল ইসলাম জানান, মিছিল নিয়ে বিএনপির নেতাকর্মীরা শহরের চৌমোহনার দিকে আসার পর আমরা তাদেরকে কোনো ধরণের সহিংসতা না করতে বলি। একপর্যায়ে তারা বিনা উস্কানিনে আমাদের উপর হামলা চালায় এতে আমিও আর দুই সদস্য আহত হন। ঘটনাস্থল থেকে সাত বিএনপি নেতাকর্মীকে আটক করা হয়েছে।

এদিকে  মৌলভীবাজারের শেরপুর থেকে আরো ২ বিএনপি নেতাকে আটক করেছে পুলিশ। সোমবার (৫ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে সদর উপজেলার শেরপুর এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সুন্দর বকস, প্রচার সম্পাদক জবলু তালুকদার। মৌলভীবাজার মডেল থানার ওসি তদন্ত নজরুল ইসলাম জানান, যে কোন নাশকতা মূলক পরিস্থিতি এড়াতে তাদের আটক করা হয়েছে।

ট্যাগ: Banglanewspaper মৌলভীবাজার শ্রীমঙ্গল বিএনপি সংঘর্ষ পুলিশ আহত আটক