banglanewspaper

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি: ইন্দুরকানীতে নিখোঁজ হওয়ার ৬ দিন পর নদী থেকে স্কুল ছাত্রী বেহেস্তী আক্তারের লাশ উদ্ধার করেছে পুলিশ। থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার মোড়েলগঞ্জ উপজেলার সন্ন্যাসী খেয়াঘাট সংলগ্ন স্লুইজগেট এলাকার পানগুছি নদীর চর থেকে সন্ন্যাসী পুলিশ ফাঁড়ির পুলিশ খবর পেয়ে লাশটি উদ্ধার করে। পরে তার স্বজনরা লাশটি সনাক্ত করে পরিচয় নিশ্চিত করে। নিখোঁজ স্কুল ছাত্রী বেহেস্তী আক্তার ইন্দুরকানীর কালাইয়া গ্রামের মোঃ নজরুল ইসলামের মেয়ে এবং কালাইয়া বোর্ড সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী।

গত ৬ ফেব্রুয়ারী সকালে বাড়ি থেকে বের হয়ে সে আর বাড়ি ফেরেনি  পরে নিখোঁজের বিষয়ে মেয়েটির মা রানী বেগম ৭ ফেব্রুয়ারী ইন্দুরকানী থানায় একটি সাধারণ ডায়রী  করেন। উদ্ধারকৃত লাশটি সোমবার একটি ইউডি মামলা করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

সোমবার সকালে স্কুল ছাত্রীর বাড়িতে গিয়ে দেখা যায়, মেয়ের লাশ পাওয়ার খবর শোনার পর থেকে ছোট মেয়েকে হারিয়ে মা রানী বেগম বার বার মূর্ছা যাচ্ছেন। বলছে তোমরা আমার মেয়েকে ফিরিয়ে দাও। ওই ছাত্রীর বাড়িতে চলছে শোকের মাতম। তবে কিভাবে তার মেয়ে মারা গেছে সে তা বলতে পারে না।

ইন্দুরকানী থানার ওসি নাসির উদ্দিন জানান, রোববার মোড়েলগঞ্জের পানগুছি নদী থেকে নিখোঁজ স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করে সন্ন্যাসী ফাঁড়ি পুলিশ ।

মোড়েলগঞ্জ থানার ওসি মোঃ রাশেদুল আলম জানান, রোববার পানগুছি নদী থেকে একটি মেয়ের লাশ উদ্ধার করে সন্ন্যাসী ফাঁড়ি পুলিশ। সোমবার লাশটি ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ট্যাগ: banglanewspaper ইন্দুরকানী লাশ উদ্ধার