banglanewspaper

মোঃ মোস্তাফিজুর রহমান, বরগুনা জেলা প্রতিনিধি : বরগুনায় পরকীয়া প্রেমের টানে এক সন্তানের জননী উধাও হয়েছে প্রতিবেশী মিলন চন্দ্র মিস্ত্রী নামের এক যুবকের সাথে।

১২ ফেব্রুয়ারি (সোমবার) বরগুনা চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে স্ত্রীর স্বামী গোপাল চন্দ্র মাঝি বাদী হয়ে একটি মামলা করেছেন। ম্যাজিষ্ট্রেট এ এইচ. এম. মাহমুদুর রহমান মামলাটি গ্রহণ করে এজাহার নেয়ার জন্য বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) আদেশ দিয়েছেন।

ঘটনাটি ঘটেছে ১০ ফেব্রুয়ারি (শনিবার) বিকালে বরগুনা সদর উপজেলার বদরখালী ইউনিয়নের কুমড়াখালী গ্রামে। আসামী হলো একই গ্রামের ধীরেন মিস্ত্রীর ছেলে মিলন চন্দ্র মিস্ত্রী।

বাদী জানান, তার স্ত্রীর ৯ বছরের একটি পুত্র সন্তান রয়েছে। প্রতিবেশী মিলন চন্দ্র মিস্ত্রী তার অনুপস্থিতে প্রায়ই তার স্ত্রীর সাথে অভিসারে পরকীয়ায় লিপ্ত হয়। বাদী গোপাল চন্দ্র মাঝি অনেকবার তার স্ত্রী ও মিলনকে নিষেধ করা সত্বেও তার স্ত্রী প্রতিবেশী মিলনকে ভুলতে পারেনি। শনিবার বিকালে বাদী বাড়িতে না থাকার সুযোগে তার স্ত্রীকে মিলন পাশে পানের বরজে নিয়ে অনৈতিক কাজে লিপ্ত হয়। এসময় বাদীর প্রতিবেশী বিকাশ, মিলটন ও সমীরণ দেখে হাতে নাতে তাদেরকে ধরে ফেলে।

বাদী গোপাল বলেন, ওই প্রতিবেশীরা আমাকে খবর দেয়ার পর সবাইকে ফাঁকি দিয়ে মিলন আমার স্ত্রীকে নিয়ে পালিয়ে যায়। কোথাও প্রেমিক যুগলকে খুজে না পেয়ে মামলা করেছি।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদুজ জামান বলেন, এ ব্যাপারে কিছু জানিনা। তবে আদালতের আদেশ পেলে আইনগত ব্যবস্থা নেব।

ট্যাগ: banglanewspaper বরগুনা পরকীয়া