banglanewspaper

নিজস্ব প্রতিনিধি: রাজধানীর আদাবরের জহুরি মহল্লা এলাকা থেকে ৬৭ হাজার পিচ ডিম উদ্ধার করেছে পুলিশ। গতকাল ৯ মার্চ শুক্রবার দিবাগত রাত তিনটার দিকে আদাবর ও মোহাম্মদপুর থানা পুলিশের সহয়তায় সাভার থানা পুলিশ ডিমসহ তিনজনকে আটক করে। 

আটককৃতরা হলেন- নয়ন, স্বপন ও শহিদুল।

আদাবর থানা সূত্রে জানা যায়, আদাবর এলাকার ১৬ নং রোডের ডিম ব্যবসায়ী সজীব নিজের ট্রাকে টাঙ্গাইলের ভূয়াপুর থেকে ৭০ হাজার ডিম কিনে রাজধানীর উদ্দেশ্য রওনা দেন। পথিমধ্যে হঠাৎ রাত আড়াইটার দিকে সাভারের জোড়পুল নামক এলাকায় পৌঁছালে একটি একটা বাস ডিম বোঝায় ট্রাকটি গতিরোধ করে। পরে দুর্বত্তরা ডিম বোঝাই ট্রাকের চালক ও হেলপারকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে রাস্তার পাশে ফেলে রাখে। এসময় দুর্বত্তরা ডিম বোঝায় ট্রাক নিয়ে চলে আসে রাজধানীর দিকে।

পরে সেই ডিম রাজধানীর আদাবর এলাকার জহুরি মহল্লা মসজিদ মার্কেটের একটি দোকানে নামানো (আনলোড) হয় এবং খালি ট্রাকটি মিরপুর স্টেডিয়ামের পাশে ফেলে রাখা হয়। পরে ট্রাফিক পুলিশ ট্রাকের মালিককে ডিম ব্যবসায়ী সজীবকে বুঝিয়ে দেয়। এদিকে গোপন সংবাদের ভিত্তিতে আদাবর থানা পুলিশ, মোহাম্মদপুর থানা পুলিশ ও সাভার থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে জহুরি মহল্লার ওই মার্কেট থেকে ৬৭৩৮০ পিচ ডিম উদ্ধার করে।

এদিকে সাভার থানায় ট্রাকটির চালক ও হেলপারকে কুপিয়ে জখমের ঘটনায় আরো কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গেছে।

আদাবর থানার ওসি শাহীন শেখ জানান, থানার দুই এসআই মনিরুজ্জামান ও আশরাফুল ইসলামের দক্ষতার কারণে এই চক্রকে আটক করা সম্ভব হয়েছে। কারণ তারা যখনই জানতে পেরেছিল এই ডিম দোকানে নামানো হচ্ছে তখন থেকেই তারা ডিমের উৎস সম্পর্কে তদন্ত শুরু করে।

ট্যাগ: Banglanewspaper ডিম উদ্ধার আদাবর থানা পুলিশ