banglanewspaper

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের বাসাইলে শিক্ষক কতৃক ৭ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত শিক্ষক আবু তালেব মৌলভীর (৭০) বিরুদ্ধে মামলা হয়েছে। এই ঘটনাটি ঘটেছে উপজেলার ফুলকী ইউনিয়নের দোহার গ্রামে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, শিশুটির বাবা মারা যাওয়ার পর শিশুটি শেরপুরের কুড়ি কাহোনীয়া গ্রাম থেকে নানার বাড়ি বাসাইল উপজেলার ফুলকী ইউনিয়নের দোহার গ্রামে থাকতো। এমতাবস্থায় গত ১০ মার্চ দুপুরে একই এলাকার আবু তালেব মৌলভী শিশুটির হাতে ৪০টাকা ধরিয়ে দিয়ে এবং বিভিন্ন লোভ-লালসা দেখিয়ে স্থানীয় একটি ভুট্টা ক্ষেতে নিয়ে ধর্ষণ করে। এসময় শিশুটির ডাক- চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে ধর্ষক পালিয়ে যায়। পরে পাশের গ্রাম নান্দার কুমুল্লী গিয়ে ওই ধর্ষক আবু তালেব আটক হলেও রহস্যজনক কারণে স্থানীয় প্রভাবশালী একটি মহল তাকে পালিয়ে যেতে সাহায্য করে।

রক্তাক্ত অবস্থায় শিশুটিকে বাসাইল থানায় আনা হলে ওইদিন সন্ধ্যায় পুলিশ তাকে চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠায়। অভিযুক্ত আবু তালেব মৌলভী টাঙ্গাইল সদর উপজেলার নান্দার কুমুল্লী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক।

এ ঘটনায় শিশুটির মামা বাদী হয়েওইদিন রাতেই অভিযুক্ত আবু তালেব মৌলভীর (৭০) বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

এসময়  বাসাইল থানার উপ- পরিদর্শক আসলাম উদ্দিন জানান, এঘটনায় ধর্ষণ মামলা হয়েছে। শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত ব্যক্তিকে শীঘ্রই গ্রেফতার করে এবং আইনের আওতধীনা এনে উপযুক্ত শাস্তি ব্যবস্থা করা হবে।

ট্যাগ: banglanewspaper টাঙ্গাইল ধর্ষণ