banglanewspaper

মিজানুর রহমান সোহেল হবীগঞ্জ প্রতিনিধি ॥ ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার মডেল বাজার নামক স্থানে হবিগঞ্জ-সিলেট এক্সপ্রেস বিরতিহীনের একটি যাত্রীবাহি বাস নিয়ন্ত্রণ হাড়িয়ে পাশ্ববর্তী জমিতে পাড়ে ৩ জন নিহত হয়েছে। এছাড়া আহত হয়েছেন অন্তত ০৫ জন।

শেরপুর হাইওয়ে পুলিশ, তাজপুরের ফায়ার সার্ভিসের একটি দল স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেছেন।

জানা যায়, বৃহস্পতিবার (২৯ মার্চ) সকাল ৮ টা ৫০ মিনিটের সময় সিলেট থেকে ছেড়ে আসা হবিগঞ্জগামী হবিগঞ্জ-সিলেট এক্সপ্রেস বিরতিহীন পরিবহনের যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হাড়িয়ে পাশ্ববর্তী জমিতে পড়ে ধুমরে মুছরে যায়।

স্থানীয়রা বলছেন, সিলেটগামী অজ্ঞাত একটি ট্রাক দ্রুতগতিতে পালানোর সময় বাসটিকে চাপা দেয়। এসময় বাসটি নিয়ন্ত্রণ হাড়িয়ে পাশ্ববর্তী জমিতে পাড়ে গিয়ে নিহতের ঘটনা ঘটে।

শেরপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) বিমল চন্দ্র ভৌমিক জানান, দ্রতিগতির বাসটি নিয়ন্ত্রণ হাড়িয়ে মহাসড়ক থেকে পড়ে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় আতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহতদের নাম ঠিকানা তাৎক্ষণিক জানা যায়নি।

ট্যাগ: banglanewspaper হবিগঞ্জ নিহত