banglanewspaper

ওমর ফারুক, বান্দরবান: বান্দরবানে পঞ্চম শ্রেণী পড়ুয়া মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতা সাইদুল ইসলাম (৫২)কে আটক করেছে বান্দরবান থানা পুলিশ। বড় বোন লাকীর বর্ণনায় ধর্ষনের স্বীকার ১৪বছরের পূর্ণিমা (ছদ্মনাম) ছিদ্দিক নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্রী।

তারা শহরের বনরূপা পাড়ার ছিদ্দিক নগরে বসবাস করেন। রবিবার (১এপ্রিল) দিবাগত রাতে তাদের নিজ বাসায় এ ঘটনা ঘটে জানায় সে। লাকী নিজেও তাঁর পিতার বিরুদ্ধে ইতির্পূবে তাঁকেও ধর্ষণ চেষ্টার অবিযোগ করেন। লাকীর অনুপস্থিতিতে মঙ্গলবার ঘটনা জানাজানি হলে এলাকার লোকজন পাথর শ্রমিক সাইদুলকে মারধর করে পুলিশের কাছে সোপর্দ করেছে বলে জানান সাত্তার।

স্থানীয়রা জানায়, রবিবার রাতে বাসায় স্ত্রী না থাকার সুযোগে মেয়ের সাথে জোড় করে শারীরিক সম্পর্ক করে। পরে পূর্ণিমা সোমবারে ঘটনা বড়বোন লাকীকে জানালেও সে তাঁর মায়ের সিধান্তের জন্য অপেক্ষা করছিল। কিন্তু মঙ্গলবারে পূর্ণিমা ঘটনাটি এলাকাবাসীকে জানালে তাঁরা তাকে ধরে মারধর করে জুতার মালা গলায় দিয়ে এলাকায় ঘোরায়। পরে পৌর কাউন্সিলর সৌরভ দাশ শেখর অভিযুক্ত সাইদুলকে পুলিশে সোপর্দ করে।

বান্দরবান সদর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মো:গোলাম ছরোয়ার বলেন বনরুপা পাড়ায় বাবা মেয়ের সাথে শারিরীক সম্পর্ক করেছে এধরনের অভিযোগ পেয়ে আমরা পিতাকে আটক করেছি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে অভিযোগ স্বীকারও করেছে। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু করা হয়েছে।

ট্যাগ: Banglanewspaper বান্দরবান