banglanewspaper

ওমর ফারুক, বান্দরবান: বান্দরবান পৌর শাখার ৬নং ওয়ার্ড (উত্তর) ইউনিটের সম্মেলন শুক্রবার সকালে সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শহর আওয়ামী লীগের সহসভাপতি ও পৌর কাউন্সিলর সৌরভ দাশ শেখর।

সম্মেলনে আহ্বায়ক নির্বাচিত হয়েছেন আমিনুল ইসলাম মামুন ও যুগ্ম আহ্বায়ক আবদুল্লাহ আল আরমান।

সম্মেলনে ১১সদস্যেে কমিটিও অনুমোদন দেয়া হয়। কমিটিতে স্থান পাওয়ারা হলেন- শুকরিয়া আদর, শাহাদাত হোসেন, জয়রাম দাশ, খোরশেদ আলম, মাহাবুব আলম, আনিসুর রহমান, আবুল কালাম ও জাহিদ।

সম্মেলনে প্রধান অতিথি বলেন, তোমরা (ছাত্ররা) দেশের ভবিষ্যৎ। তোমাদের মাধ্যমে আগামী স্বর্ণোজ্জ্বল আগামী রচিত হবে। তাই লেখাপড়াকে সর্বোচ্চ গুরুত্ব দিতে হবে। আওয়ামী লীগ সরকার শিক্ষাকে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে। এ সুযোগ তোমাদের কাজে লাগাতে হবে।

বিশেষ অতিথি শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুল ইসলাম ক্ষোভ প্রকাশ করে বলেন, ৩য় শ্রেণীতে পড়ুয়ারা কি করে করে ছাত্রলীগ করে? ছাত্রলীগের এত অধ:পতন কি করে হয়েছে তা আমি জানি না। নেতৃত্ব সৃষ্টি করতে তিনি ছাত্রলীগের নেতাদের প্রতি নির্দেশ দেন।

বিদায়ী সভাপতি আমিনুল ইসলাম মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ৬ ওয়ার্ড আ.লীগের সভাপতি সালাউদ্দীন, সাধারণ সম্পাদক মো. মুসা সাংগঠনিক সম্পাদক মো.ওমর ফারুক, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জনি সুশীল, শহর ছাত্রলীগের আহ্বায়ক মো. ইসমাইল ও সদস্য সচিব আশরাফ হোসেন আশু প্রমুখ।

ট্যাগ: Banglanewspaper বান্দরবান