banglanewspaper

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেছেন, উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই। তিনিই একমাত্র রাষ্ট্রনায়ক যাকে দেখলে বিশ্ব নেতারা তার উন্নয়নের প্রশংসাই শুধু করেন না, কিভাবে এত কম সময়ে উন্নয়ন করা সম্ভব তা জানতে চান। শেখ হাসিনার আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু হয়। কাজেই উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে হলে একাদশ সংসদ নির্বাচনসহ আসন্ন খুলনা ও গাজীপুর সিটি নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিন। 

গতকাল শুক্রবার সকালে শরিয়তপুরের নড়িয়া উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।  

এনামুল হক শামীম বলেন, নৌকা আমাদের স্বাধীনতা দিয়েছে। নৌকা মার্কায় ভোট দিলে মানুষ শান্তিতে থাকে, উন্নয়ন হয়। এই ধারাবাহিকতা ধরে রাখতে হবে। বিএনপি-জামায়াত ক্ষমতায় আসলে হাওয়া ভবন সৃষ্টি করে দেশের অর্থ লুটপাটের মাধ্যমে বিদেশে পাঁচার করবে। এতিমের টাকা মেরে খাবে। দেশের মানুষ আর হাওয়া ভবন-খাওয়া ভবন চায় না। 

তৃণমূলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, একাদশ সংসদ নির্বাচন সামনে রেখে নানামুখী ষড়যন্ত্র চলছে। আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ থাকতে হবে। তৃণমূল ঐক্যবদ্ধ থাকলে আমাদের বিজয় হবেই ইনশাআল্লাহ।

এসময় তার সঙ্গে ছিলেন- চেয়ারম্যান আবুল হাসেম দেওয়ান, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এমএ কাইয়ুম, আওয়ামী লীগ নেতা খালেক খালাসি, কাওছার আহমেদ তর্কি, চেয়ারম্যান কামরুজ্জামান মানিক, মনির হোসেন, আদিল মুন্সি, দেলেয়ার হোসেন মাঝি, আলাউদ্দিন গাজী, জেলা পরিষদ সদস্য আনোয়ার বালাসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা।    

ট্যাগ: banglanewspaper শামীম শেখ হাসিনা