banglanewspaper

ওমর ফারুক, বান্দরবান: বান্দরবান কেন্দ্রীয় ঈদগাহ্ মাঠের চতুর্প্বাশে আরসিসি ড্রেইসহ ওয়াকওয়ে নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

৭০ লক্ষ টাকা ব্যয়ে নির্মিতব্য এ প্রকল্প বাস্তবায়ন করছে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড।

পাউবো'র (পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড) বান্দরবান ইউনিটের ভারপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী মু. ইয়াছিন আরাফাত জানান, ড্রেন কাম ওয়াকওয়ের কাজ দ্রুত বাস্তবায়নে ঠিকাদারী প্রতিষ্ঠানের প্রতি নির্দেশনা রয়েছে। ঈদুল ফিতরের পূর্বে কাজ পূর্ণ সমাপ্ত করা না গেলেও ইদুল আযহার পূর্বে সমাপ্ত করা হবে।

এ প্রকল্প বাস্তবায়িত হলে মাঠে বৃষ্টির পানি প্রবেশ বন্ধ হবে এবং ঈদগাহ্ মাঠের শোভা বৃদ্ধির পাশাপাশি হাটার নিরাপদ জায়গাও হবে। একই দিনে প্রতিমন্ত্রী বালাঘাটা ১নং ওয়ার্ডে ৬০লক্ষ ব্যয়ে ব্রীজের ভিত্তি ও ৬০লক্ষ টাকা ব্যয়ে যৌথ খামার বৌদ্ধ হিবারের শুভ উদ্বোধন করেন।

পৃথক এসব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুলিম সুপার জাকির হোসেন মজুমদার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শফিউল আলম, পাউবো'র বান্দরবান ইউনিটের ভারপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী মু. ইয়াছিন আরাফাত, শহর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশ, পৌর প্যানেল মেয়র হাবিবুর রহমান খোকন ও প্রাক্তন নির্বাহী প্রকৌশলী আবদুল আজিজ প্রমুখ।

ট্যাগ: Banglanewspaper বান্দরবান কেন্দ্রীয় ঈদগাহ