banglanewspaper

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধিঃ ইন্দুরকানীতে যুবলীগ নেতার বিরুদ্ধে ২য় শ্রেণির স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত যুবলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার বিকালে উপজেলার বালিপাড়া গ্রামের নেছার সেপাইর ছেলে বালিপাড়া ওয়ার্ড যুবলীগ নেতা ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য শাহজাহান সেপাই ওরফে ট্যারা শাহজাহান (৪২) একই গ্রামের এক ২য় শ্রেণির স্কুল ছাত্রীকে খাবারের প্রলোভন দেখিয়ে প্রতিবেশী মজিবর মুন্সির রান্নাঘরে নিয়ে ধর্ষণের চেষ্টা করে।

এসময় ওই ছাত্রীর চিৎকারে এলাকাবাসী এসে তাকে উদ্ধার করে এবং অভিযুক্ত শাহজাহানকে আটক করে পুলিশে সোপর্দ করে। এঘটনায় স্কুল ছাত্রীর পিতা আবুল হাসেম সেপাই বাদী হয়ে অভিযুক্ত যুবলীগ নেতা শাহজাহান সেপাইকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

শাহজাহান ২৬ নং পূর্ব বালিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য। সে সাবেক বালিপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি নাসির উদ্দিন সেপাইর অন্যতম সহযোগী।

ওই স্কুল ছাত্রীর মা জানান, শাহজাহান আ’লীগের প্রভাব খাটিয়ে এলাকায় বিভিন্ন ধরণের অপরাধ করে আসছে।আমি এই পাষন্ডের উপযুক্ত শাস্তি চাই।

ইন্দুরকানী থানার ওসি মো. নাসির উদ্দিন জানান, অভিযুক্ত শাহজাহানকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে দায়েরকৃত মামলায় আটক দেখিয়ে মঙ্গলবার আদালতে পাঠানো হয়েছে।

ট্যাগ: Banglanewspaper ইন্দুরকানী