banglanewspaper

রুবেল, পুঠিয়া প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে তালিকভুক্ত মাদক সম্রাট ও বানেশ্বর ইউনিয়নের নামজ গ্রাম ২নং ওয়ার্ড যুবলীগ সভাপতি লিয়াকত মন্ডল (৪২) নিহত হয়েছেন। তার বিরুদ্ধে মাদকসহ আটটি মামলা রয়েছে।  

রবিবার (২০মে) গভীররাতে উপজেলার বেলপুকুর ইউনিয়নের ক্ষুদ্র-জামিরা গ্রামের একটি আম বাগানে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।  নিহত লিয়াকত মন্ডল উপজেলার বানেশ্বর-নামাজগ্রামের জেকের মন্ডলের ছেলে।  

র‌্যাব-৫ এর উপ-অধিনায়ক মেজর এ, এম, আশরাফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদে জানা যায় ক্ষুদ্র-জামিরা এলাকার একটি আম বাগানে মাদক বিক্রি করা হচ্ছে। সে সময় র‌্যাবের একটি দলওই আম বাগানে অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতারা তাদের দিকে গুলিবর্ষণ শুরু করে। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে মাদক বিক্রেতারা পালিয়ে যায়। তিনি বলেন, পরে ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে লিয়াকত নামে এক মাদক ব্যবসায়ীকে আহত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, এক রাউন্ড তাজা গুলি, একটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে।  নিহতের পরিবারের সদস্যরা জানায়, লিয়াকত রবিবার সকালে বানেশ্বর বাজারে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। এরপর তার মুঠোফোন বন্ধ থাকায় আমরা তাকে বিভিন্ন স্থানে খোঁজ খবর করেছি। সোমবার ভোররাতে বাড়িতে খবর আসে র‌্যাবের গুলিতে লিয়াকত মারা গেছে।  

এ ব্যাপারে বেলপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বলেন, র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে লিয়াকত নামের এক মাদক সম্রাট নিহত হওয়ার খবর শুনেছি। তবে লাশ উদ্ধার করা থেকে সব কিছু র‌্যাব দেখছে।

ট্যাগ: banglanewspaper বন্দুকযুদ্ধ