banglanewspaper

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) আবাসিক হোসেন শহীদ সোহরাওয়ার্দী হলের দোতলার রেলিংয়ে বসে ফোনে কথা বলার সময় অসর্তকতায় দোতলা থেকে নীচে পড়ে বায়জিদ বোস্তামি নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

শনিবার দিনগত রাত ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত বায়জিদ বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি অনুষদের লেভেল ৪, সেমিস্টার ১ এর শিক্ষার্থী এবং টাঙ্গাইল জেলার মো. সাইফুল ইসলাম ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, হোসেন শহীদ সোহরাওয়ার্দী হলের ডি ব্লকের রেলিং এ বসে বায়জিদ ফোনে কথা বলছিলেন। একপর্যায়ে অন্যমনস্ক হয়ে নিচে পড়ে যান তিনি। এ সময় কনক্রিটের ড্রেনের সাথে আঘাত পেয়ে তার প্রচুর রক্তক্ষরণ হয়।

দ্রুত অন্যান্য শিক্ষার্থীরা তাকে আশঙ্কাজনক অবস্থায় বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুলেন্সে করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে (মমেক) নিয়ে গেলে হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।

এ সময় হাসপাতালে সোহরাওয়ার্দী হলের প্রভোস্ট অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলম ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মো. আতিকুর রহমান খোকন উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে প্রক্টর ড. আতিকুর রহমান জানান, এটি একটি অসতর্কতাজনিত দুর্ঘটনা। তার পরিবারকে দুর্ঘটনার খবর জানানো হয়েছে। পরিবারের সদস্যরা এলে মরদেহ হস্তান্তর করা হবে।

ট্যাগ: banglanewspaper বাকৃবি টাঙ্গাইল