banglanewspaper

টাঙ্গাইল প্রতিনিধি: এবার এইচএসসি পরীক্ষায় বরাবরের মতো টাঙ্গাইলের মির্জাপুর ক্যাডেট কলেজ তার সাফল্যের ধারাবাহিকতা অব্যাহত রেখেছে। কলেজ থেকে মোট ৪৮ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে। এর মধ্যে একজন ছাত্র অসুস্থতার কারণে মাঝপথে পরীক্ষা দেয়া বন্ধ করে দেয়। ওই পরীক্ষার্থী বাদে অন্য ৪৭ জনের সবাই জিপিএ-৫ পেয়েছে। 

জিপিএ-৫ প্রাপ্ত কৃতি ছাত্ররা হলো, রেজবী, রাফায়েল, আব্দুল্লাহ, মাহাদী, নিরূপম অর্নব, মোশারফ, শাকিউল, রাকিবুল, রাফি, জাহিদ, মেহেদী হাসান শিপলু, সাগর, আকাশ, তারিক, ফজলে রাব্বি, অভিষেক, তাসমিম, মারুফ, মোহায়মিনুল, রাজু, রাব্বি, নাফিজ, রনি, সিয়াম, সায়েম, ওসামা, আবিদ, তাজুয়ার, শুভ, শামীম, শারাপ জোয়াহের, সাদমান, জহিরুল, রুবায়েত, মারূপ আশরাফ, নয়ন, মোবিন, তানজিম, মাহাদি হাসান, শান্ত, সরোয়ারদী, শফিকুর, তৌহিদ, সীমান্ত, শামি,  সৌমিত।
 
পরীক্ষার্থী নাহিদ সাতটি পরীক্ষা দিলেও শেষ পর্যন্ত অসুস্থতার জন্য বাকি পরীক্ষায় অংশগ্রহণ করতে পারেনি বলে জানিয়েছেন কলেজ কৃর্তৃপক্ষ। 

এ ব্যাপারে মির্জাপুর ক্যাডেট কলেজের অধ্যক্ষ উইং কমান্ডার অ ন ম আব্দুল হান্নান বলেন, ছাত্র-শিক্ষকদের অক্লান্ত প্রচেষ্টায় এই ফলাফল অর্জন করা সম্ভব হয়েছে।

ট্যাগ: Banglanewspaper টাঙ্গাইল