banglanewspaper

মনির হোসেন জীবন, নিজস্ব প্রতিনিধি: সাভার ও আশুলিয়ার পৃথক স্থান থেকে এক স্কুল ছাত্রীসহ চারজনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। 

আজ রবিবার সকালে সাভারের আমিনবাজার থেকে এক পিকআপ চালক, বিরুলিয়ার স্কুল ছাত্রীর মরদেহ এনাম মেডিকেল কলেজ ও হাসপাতাল থেকে, আশুলিয়ার গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেললকলেজ ও হাসপাতাল থেকে এক নারী এবং শ্রীপুর থেকে অপর এক নারীর মরদেহ উদ্ধার করা হয়।

চারজনের মরদেহ উদ্ধারের বিষয়টি সাভার মডেল থানা ও আশুলিয়া থানা পুলিশ নিশ্চিত করেছে। 

পুলিশ সূত্রে জানা জানা যায়, রবিবার সকালে সাভারের বিরুলিয়া এলাকায় নিজ বাড়িতে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় স্থানীয় একটি স্কুলের অষ্টম শ্রেণীর শিক্ষার্থী ফাইহাজ রাফিদকে (১৫) দেখতে পায় পরিবারের সদস্যরা। পরে তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে আসলে সেখানে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করে। পরে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ হাসপাতাল থেকে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। 

অন্যদিকে, সকালে সাভারের আমিনবাজার থেকে গিয়াস গাজী নামের (৩৫) এক পিকআপ চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি ট্রাক চাপায় মারা গেছে বলে জানিয়েছে পুলিশ।

এছাড়া, আজ সকালে আশুলিয়ার গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজ ও হাসপাতাল থেকে এক নারী ও আশুলিয়ার শ্রীপুর থেকে অপর আরেক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে এই দুই নারীর বিস্তারিত পরিচয় জানা যায়নি। 

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিনুল কাদির জানান, মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, চারজনের মৃত্যুর কারণ খতিয়ে দেখা হচ্ছে।

ট্যাগ: banglanewspaper সাভার আশুলিয়া