banglanewspaper

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে, টাঙ্গাইল-৬ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ আহসানুল ইসলাম টিটু নাগরপুর ও দেলদুয়ার উপজেলার আওয়মী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মীদের নিয়ে বিভিন্ন এলাকায় গনসংযোগে ব্যাস্ত সময় কাটাচ্ছেন।

তিনি নেতা-কর্মী, শিক্ষক-শিক্ষার্থীদের সাথে করছেন মত বিনিময়, পথ সভা, উঠান বৈঠক। জনগনের সামনে তুলে ধরছেন আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও নিজের অবদানের চিহৃ। ভোটারদের দিচ্ছেন নানা প্রতিশ্রুতি, দিন-রাত রোদ-বৃষ্টি উপেক্ষা করে নিয়মিত চালিয়ে যাচ্ছে এসব কর্মসূচী।

টাঙ্গাইল-৬ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী টিটু নাগরপুর ও দেলদুয়ার উপজেলার দলীয় নেতা-কর্মীদের নিয়ে জনগনের মন জয়ের চেষ্টায় নিরলস ভাবে কাজ করছেন। তিনি উপজেলার কাসাদহ, নাগরপুর সদর, আলোকদিয়া, মেঘনা, গয়হাটা, বাটরা, পংবাইজোড়া, জয়ভোগ, সহবতপুর, ভাদ্রা, বীর শলিল, কাজির পাচুরিয়া, ভাররা, বনগ্রাম, মিরকুটিয়া ও দপ্তিয়রে ব্যাপক গনসংযোগ করেছেন।

এ সময় তিনি উপজেলার প্রতিটি ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজিত মত বিনিময় সভায় যোগদান করে ভোটার ও নেতা-কর্মীদের সংঙ্গে মত বিনিময় সভা করেন।

গন সংযোগকালে দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ফজলুল হক ফজল, নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. কুদরত আলী, সহ সভাপতি গোপাল চন্দ্র সাহা, যুগ্ন-সাধারন সম্পাদক আব্দুস সবুর, আব্দুল আলীম দুলাল, সাংগঠনিক সম্পাদক মো. শহিদুর রহমান অপু, ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ¦ শহিদুল ইসলাম, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মো. হুমায়ুন কবীর, ইউপি চেয়াম্যান মো. মোস্তাফিজুর রহমান আসকর, মো. শওকত হোসেন, শফিকুর রহমান শাকিল সহ উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মী সহ বিভিন্ন শ্রেনীর ব্যক্তি উপস্থিত ছিলেন।

দলীয় মনোনয়ন প্রত্যাশী আহসানুল ইসলাম টিটু মত বিনিময় ও পথ সভায় বলেন, ‘বর্তমানে তৃনমুল নেতাকমীরা হল আওয়ামী লীগের প্রান, তারা আমাদের সাথে আছে। আওয়ামী লীগের উন্নয়নের ধারা অব্যহত রাখতে ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার লক্ষে আগামী নির্বাচনে নৌকা প্রতীকে এ সকল এলাকায় ভোটারদের কাছে ভোট আহবান করেন।’

ট্যাগ: Banglanewspaper টাঙ্গাইল-৬