banglanewspaper

কক্সবাজার প্রতিনিধিঃ কক্সবাজার সদরের ঝিলংজা ইউনিয়নের খরুলিয়ার মাদক সম্রাট দেলোয়ার অবশেষে ২ হাজার ইয়াবাসহ জনতার হাতে ধরা পড়েছে। মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) বিকালে স্থানীয় ঘাটপাড়া এলাকা থেকে ইয়াবাসহ স্থানীয় জনতা তাকে হাতেনাতে আটক করে।

সে খরুলিয়া বাজার পাড়ার ইউসুফ আলীর ছেলে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান টিপু সোলতান, মেম্বার শরীফ উদ্দিন, আবদুর রশিদের সহায়তায় তাকে র‌্যাবের হাতে সোপর্দ করা হয়। চিহ্নিত ইয়াবা কারবারি দেলোয়ারকে আটক করায় এলাকাবাসীর মধ্যে কিছুটা হলেও স্বস্তি ফিরেছে।

স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকাবাসী জানান, দেলোয়ার ও তার ছোট ভাই লিয়াকতসহ পুরো পরিবার মাদক ব্যবসায় জড়িত। দীর্ঘদিন ধরে সে কৌশলে মাদকদ্রব্য ব্যবসা করে আসছিল।

স্থানীয়রা জানায়, দেলোয়ার এলাকায় নিজ বাড়িতে উপজেলার সর্বত্র ইয়াবা ও মাদক বিকিকিনি ও সরবরাহ করাই তার মূল ব্যবসা।

অবশেষে মঙ্গলবার বিকেলে  বাঁকখালী নদী পার হয়ে তার নিজস্ব মোটরসাইকেল নিয়ে ইয়াবার চালান করার সময় স্থানীয় জনতা দুই হাজার পিস ইয়াবাসহ তাকে আটক করে। পরে স্থানীয় চেয়ারম্যান মেম্বারকে খবর দিলে তারা এসে র‌্যাবের হাতে সোপর্দ করা হয়।

খরুলিয়াবাসীর অভিযোগ, নিজ বাড়ির সামনে অবাধে দিন দুপুরে ইয়াবা ট্যাবলেট বিক্রি করে থাকে। এলাকার কেউ তার এই অবৈধ ব্যবসার প্রতিবাদ করলে উল্টো হামলা ও মামলায় ফাঁসিয়ে হয়রানি করার হুমকি দেয়। তার নেতৃত্বে এলাকায় ১০-১২ জনের ইয়াবাসহ মাদকের সিন্ডিকেট রয়েছে।

ট্যাগ: banglanewspaper ইয়াবা মাদক সম্রাট