banglanewspaper

মনির হোসেন জীবন, নিজস্ব প্রতিনিধি: দেশের প্রতিটি অঞ্চলে এখন আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের হাওয়া। সেই হাওয়ায় পাল তুলে শিল্প অধ্যুষিত গাজীপুর-১ আসনেও প্রার্থী ও সমর্থকরা চালিয়ে যাচ্ছে জোর প্রচারণা।

গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলা এবং গাজীপুর সিটি করপোরেশনের ১৮টি ওয়ার্ড নিয়ে সংসদীয় আসন ১৯৪ গাজীপুর-১ আসনটি গঠিত। গাজীপুর-১ আসনে বরাবরই আ'লীগের জয়জয়কার।

বর্তমান মুক্তিযুদ্ধ বিষয়ক এবং কিছুদিন আগে দায়িত্বপ্রাপ্ত ধর্ম মন্ত্রালয়ের মন্ত্রী গাজীপুর জেলা আ'লীগের সভাপতি আ.ক.ম মোজাম্মেল হক পরপর দুইবারের সাংসদ নির্বাচিত হয় এই আসন থেকে। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও আ'লীগের মনোনীত প্রার্থী তিনি। নৌকা প্রার্থীর পক্ষে প্রচায়-প্রচারণায় নেমেছে কেন্দ্রীয় নেতা থেকে শুরু করে জেলা ও উপজেলা পর্যায়ের নেতাকর্মীরা। এদেরই একজন সিকদার জহিরুল ইসলাম জয়।

কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের কার্জন হল শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি, বর্তমান গাজীপুর জেলা আ'লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সিকদার জহিরুল ইসলাম জয়। ছাত্রলীগের এই কান্ডারী নেতা দিন-রাত এক করে নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে পাড়া, মহল্লা, হাট, বাজার সব জায়গায় নৌকা প্রার্থীর পক্ষে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছে।

ভোটারদের দ্বারে ঘুরছে নানা প্রতিশ্রুতি নিয়ে। তুলে ধরছেন আ'লীগ সরকারের নানান উন্নয়নমূলক কর্মকান্ডের চিত্র। অক্লান্ত পপরিশ্রমী এই নেতা ইতিমধ্যে সবার নজর কেড়েছে। নিজের নামের অর্থের প্রকৃত 'জয়' অর্জন করেছে সাধারণ মানুষের কাছে।

গাজীপুর জেলা আ'লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ও কালিয়াকৈর পৌরসভার মেয়র প্রার্থী সিকদার জহিরুল ইসলাম জয় 'বিডিনিউজ আওয়ার'কে বলেন, `স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা ডিজিটাল বাংলাদেশের রুপকার মাদার অব হিউম্যানিটি সফল রাষ্ট্রনায়ক দেশরত্ন শেখ হাসিনা কর্তৃক গাজীপুর-১ আসনে মনোনীত প্রার্থী আ.ক.ম মোজাম্মেল হকের জয় নিশ্চিত করতেই নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে দিন-রাত প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছি। ভোটারদের কাছে শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরছি। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আ'লীগ সরকারের বিকল্প নেই বলেও মনে করেন ছাত্রলীগের এই কান্ডারী নেতা।'

তিনি পুনরায় আ'লীগের মনোনীত প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান।

নৌকা প্রার্থীর পক্ষে প্রচার-প্রচারণায় এসময় সিকদার জয়ের সাথে সঙ্গী হিসেবে সবসময় পাশে থাকেন, জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি রুবেল পারভেজ, কালিয়াকৈর পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ রিয়াদ, কালিয়াকৈর পৌর ছাত্রলীগের আহবায়ক আব্দুল্লাহ আল মামুন (সবুজ), পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক স্বপন সরকার, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সুমন রানাসহ জেলা ও উপজেলা পর্যায়ের আ'লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।

ট্যাগ: bdnewshour24 গাজীপুর-১