banglanewspaper

মনির হোসেন জীবন, নিজস্ব প্রতিনিধি: চলতি মাসের ৩০শে ডিসেম্বর অনুষ্ঠিত হবে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণ। ভোটের আর মাত্র ১১ দিন বাকি। তাই নিজ দলের প্রার্থীকে বিজয়ী করতে আঁট গাঁট বেধেই মাঠে নেমেছে নেতা-কর্মী ও সমর্থকরা। 

দেশের অন্যতম গুরুত্বপূর্ণ জেলা গাজীপুর। দ্বিতীয় গোপালগঞ্জ হিসেবে ইতিমধ্যে পরিচিত পেয়েছে শিল্প অধ্যুষিত জেলাটি। জেলার মোট সংসদীয় আসন ৫টি। এর মধ্যে গাজীপুর-১ আসন কালিয়াকৈর উপজেলা ও গাজীপুর সিটি করপোরেশনের ১৮টি ওয়ার্ড নিয়ে গঠিত। আর মোট ভোটার সংখ্যা-৬৬৪৫১৯ জন।

গাজীপুর-১ আসনে পরপর দুইবার সাংসদ নির্বাচিত হয়েছে সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক ও ধর্ম মন্ত্রণালয়ের মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক। প্রবীণ এ রাজনীতিক এর উপর এবারও আস্থা রেখেছেন আ'লীগ সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। আর তাই দলের স্বার্থে আ'লীগের মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে আঁট গাঁট বেধেই মাঠে নেমেছে স্থানীয় আ'লীগের নেতা-কর্মী ও সমর্থকরা। 

খোঁজ নিয়ে জানা গেছে, নৌকা প্রার্থীর পক্ষে দিন-রাত এক করে পাড়া, মহল্লা, বাজার, হাট সহজায়গাতেই কয়েক ভাগে ভাগ হয়ে প্রতিদিন প্রচারণা চালিয়ে যাচ্ছে আ'লীগের নেতা-কর্মীরা। শীত কিংবা বৃষ্টি কিছু যেন তাদের দমাতে পারছে না। ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছে নেতা-কর্মীরা। ভোট চাচ্ছে নৌকা'র পক্ষে। সভা, সমাবেশ, উঠান বৈঠক থেকে শুরু করে প্রামাণ্য চিত্র প্রদর্শন ইত্যাদির মাধ্যমে সরকারের উন্নয়ন ও প্রতিশ্রুতি তুলে ধরছে ভোটারদের কাছে। 

গতরাতে শীত, বৃষ্টি উপেক্ষা করে নৌকা'র পক্ষে কালিয়াকৈর উপজেলার বিভিন্ন এলাকায় প্রচারণা চালিয়েছে গাজীপুর জেলা আ'লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এবং কালিয়াকৈর পৌরসভার মেয়র প্রার্থী সিকদার জহিরুল ইসলাম জয়। নেতা-কর্মীদের সাথে নিয়ে এমন প্রচারণায় মুগ্ধ হয়েছে ভোটাররা আর উজ্জীবিত হয়েছে নেতা-কর্মীরা। ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেছেন নৌকার পক্ষে। তুলে ধরেছেন সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের চিত্র। 

গাজীপুর জেলা আ'লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এবং কালিয়াকৈর পৌরসভার মেয়র প্রার্থী সিকদার জহিরুল ইসলাম জয় বলেন, দেশরত্ন শেখ হাসিনার মনোনীত প্রার্থীর পক্ষে শীত কিংবা বৃষ্টি যাই হোক না কেন আমাদের প্রচারণা চলবে। আমরা ভোটারদের মন জয় করতে সক্ষম হবো। উন্নয়নের মার্কা নৌকা'কেই ভোটাররা বেছে নিবে বলে আমি মনে করি। তিনি সবাইকে নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে সবার প্রতি আহবান জানান।

নৌকা প্রার্থীর পক্ষে প্রচার-প্রচারণায় এসময় সিকদার জয়ের সাথে ছিলেন, জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি রুবেল পারভেজ, কালিয়াকৈর পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ রিয়াদ, কালিয়াকৈর পৌর ছাত্রলীগের আহবায়ক আব্দুল্লাহ আল মামুন (সবুজ)সহ জেলা ও উপজেলা পর্যায়ের আ'লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা। 
 

ট্যাগ: bdnewshour24 গাজীপুর