banglanewspaper

মনির হোসেন জীবন, নিজস্ব প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণের আর মাত্র ৯ দিন বাকি। শেষ মূহুর্তের প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছে প্রার্থী, নেতা-কর্মী ও সমর্থকেরা। বিভিন্ন ইউনিটে ভাগ হয়ে চালাচ্ছে প্রচারণা। অবলম্বন করছে বিভিন্ন প্রচার কৌশল।

এরই ধারাবাহিকতায় কালিয়াকৈর পৌরসভার ৯টি ওয়ার্ডের অলিগলিতে নৌকা'র প্রচারণায় ব্যস্ত সময় পার করছে কালিয়াকৈর পৌরসভার মেয়র প্রার্থী সিকদার জহিরুল ইসলাম জয়।

গাজীপুর জেলার অত্যন্ত গুরুত্বপূর্ণ আসন গাজীপুর-১। আ'লীগের ঘাঁটি এই আসনটিতে কোনঠাসা বিএনপি। ১৯৯১ সালের পর থেকে আসনটি আ'লীগের দখলে। দিন দিন বাড়ছে ভোটার সংখ্যা যা বর্তমানে দাঁড়িয়েছে ৬৬৪৫১৯ জনে। বিশাল এ ভোটারদের কাছে পৌঁছতে তাই দিন-রাত এক করে প্রচারণা চালাচ্ছেন প্রার্থী, নেতা-কর্মী ও সমর্থকেরা।

প্রচার-প্রচারণায় কালিয়াকৈর পৌরসভার ৯টি ওয়ার্ডের অলিগলিতে ভোটারদের কাছে ভোট চাচ্ছেন গাজীপুর জেলা আ'লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ও কালিয়াকৈর পৌরসভার মেয়র প্রার্থী সিকদার জহিরুল ইসলাম জয়।

বিগত ১০ বছরে গাজীপুর-১ আসনে আ'লীগ সরকারের উন্নয়নের প্রামাণ্য চিত্র প্রস্তুতকারী সিকদার জয় দিন-রাত এক করে পৌরসভার বিভিন্ন জায়গায় নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে নৌকায় ভোট চাচ্ছেন। ভোটারদের কাছে তুলে ধরছেন আ'লীগের নির্বাচনী ইশতেহার।

কালিয়াকৈর পৌরসভার মেয়র প্রার্থী সিকদার জহিরুল ইসলাম জয় বলেন, স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা ডিজিটাল বাংলাদেশের রুপকার মাদার অব হিউম্যানিটি দেশরত্ন শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশ এখন উন্নতির দিকে ধাবিত হচ্ছে। মানুষের মৌলিক অধিকার প্রতিষ্ঠিত হয়েছে। রাস্তা-ঘাট, শিক্ষা, চিকিৎসা, তথ্য প্রযুক্তি থেকে শুরু করে সকল সেক্টরে অভাবনীয় উন্নয়ন সাধিত হয়েছে।

এই ধারাবাহিকতা বজায় রাখতে হলে পুনরায় শেখ হাসিনার নেতৃত্বের সরকারের প্রয়োজন। এই লক্ষ্যে গাজীপুর-১ আসনে নৌকা'র প্রার্থীকে বিজয়ী করতে প্রচারণা চালিয়ে যাচ্ছি। আগামী ৩০শে ডিসেম্বর উন্নয়নের মার্কা নৌকায় ভোট দিয়ে জনগন আবারো আ'লীগকে বিজয়ী করবে বলে তিনি আশা প্রকাশ করেন।

প্রচারণায় এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি রুবেল পারভেজ, কালিয়াকৈর পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ রিয়াদ, বর্তমান আহবায়ক আব্দুল্লাহ আল মামুন (সবুজ)সহ জেলা ও উপজেলা পর্যায়ের আ'লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা। 

ট্যাগ: bdnewshour24 গাজীপুর-১ মেয়র প্রার্থী সিকদার জয়