banglanewspaper

মনির হোসেন জীবন, নিজস্ব প্রতিনিধি: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে গাজীপুর-১ আসনে নৌকার প্রার্থী মুক্তিযুদ্ধ বিষয়ক ও ধর্ম মন্ত্রণালয়ের মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হকের পক্ষে জোর প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছে নেতা-কর্মী ও সমর্থকেরা। ভোটারদের কাছে তুলে ধরছেন আ'লীগ সরকারের উন্নয়নের চিত্র সেই সাথে অবহিত করছেন প্রতিশ্রুতি। 

এরই ধারাবাহিকতায় গাজীপুর জেলা আ'লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এবং কালিয়াকৈর পৌরসভার মেয়র প্রার্থী সিকদার জহিরুল ইসলাম জয় তৈরি করেছেন বিগত দশ বছরে গাজীপুর-১ আসনে আ'লীগ সরকারের 'উন্নয়নের প্রামাণ্য চিত্র'। প্রামাণ্য চিত্রটি কালিয়াকৈর উপজেলার ৫০টি স্থানে প্রদর্শনের টার্গেট নেয়া হয়েছে। এরই মধ্যে প্রায় ৩০টিরও বেশী স্থানে সফলভাবে প্রদর্শিত হয়েছে। 

প্রামাণ্য চিত্র প্রদর্শন কালিয়াকৈর উপজেলা ও কালিয়াকৈর পৌর এই দুইভাগে ভাগ করা হয়েছে। এর দায় দায়িত্ব রয়েছে, কালিয়াকৈর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম ( কালিয়াকৈর উপজেলা) এবং জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ মামুন মন্ডল (কালিয়াকৈর পৌর)। 

'প্রামাণ্য চিত্র' প্রদর্শনীর (কালিয়াকৈর পৌর) শাখার দায়িত্বে থাকা জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ মামুন মন্ডল জানান, কালিয়াকৈর পৌরসভার ৯টি ওয়ার্ডে মোট ২৫টি স্থানে গাজীপুর জেলা আ'লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এবং কালিয়াকৈর পৌরসভার মেয়র প্রার্থী সিকদার জহিরুল ইসলাম জয় কর্তৃক তৈরিকৃত আ'লীগ সরকারের বিগত ১০ বছরে গাজীপুর-১ আসনের উন্নয়নের প্রামাণ্য চিত্র প্রদর্শনের টার্গেট নেয়া হয়েছে। এরই মধ্যে প্রায় ২০টি স্থানে প্রদর্শন সম্পন্ন হয়েছে। 

এগুলোর মধ্যে- কালিয়াকৈর পৌরসভার ৯নং ওয়ার্ড-২টি, ৮নং ওয়ার্ড-২টি, ৭ নং ওয়ার্ড-৪টি, ৫ নং ওয়ার্ড-২টি, ৩নং ওয়ার্ড-২টি, ১ নং ওয়ার্ড-২টি উল্লেখযোগ্য। দুই একদিনের মধ্যে এসব প্রামাণ্য চিত্র প্রদর্শন সম্পন্ন হবে। আর প্রামাণ্য চিত্র প্রদর্শনিতে কালিয়াকৈর পৌর শাখার সহযোগিতায় রয়েছে পৌর ছাত্রলীগ সদস্য আশিক দেওয়ান বলেও তিনি জানান।

এদিকে, গাজীপুর-১ আসনের উন্নয়নের প্রামাণ্য চিত্র প্রদর্শনীর সার্বিক পরিস্থিতি নজরদারি করছে-জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি রুবেল পারভেজ, কালিয়াকৈর পৌর ছাত্রলীগের আহবায়ক আব্দুল্লাহ আল মামুন (সবুজ)সহ আরো অনেকে। 

গাজীপুর জেলা আ'লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এবং কালিয়াকৈর পৌরসভার মেয়র প্রার্থী সিকদার জহিরুল ইসলাম জয় বলেন, জনগণের কাছে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরার চেষ্টা করেছি মাত্র। আ'লীগ যখনই ক্ষমতায় আসে তখনই দেশের সামগ্রিক ক্ষেত্রে অভাবনীয় উন্নয়ন হয়। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে জনগণ আবারো শেখ হাসিনার নৌকাকে বিজয়ী করবে বলে তিনি আশা প্রকাশ করেন। 

ট্যাগ: bdnewshour24 গাজীপুর