banglanewspaper

মনির হোসেন জীবন, নিজস্ব প্রতিনিধি: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণের আর মাত্র ৩ দিন বাঁকি। শেষ মুহুর্তের প্রচার-প্রচারণায় প্রার্থী থেকে শুরু করে নেতা-কর্মী কারোরই যেন দম ফেলার সময় নেই। দিন রাত এক করে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছে।

গাজীপুর-১ আসনে বরাবরের মত এবারও আওয়ামী লীগ থেকে নৌকার প্রার্থী হয়েছেন আসনটি থেকে পরপর দুইবার নির্বাচিত সাংসদ, গাজীপুর জেলা আ'লীগের সভাপতি, সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক ও ধর্ম মন্ত্রণালয়ের মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক।

এদিকে, প্রচার-প্রচারণার অংশ হিসেবে গতকাল বিকেলে নৌকা প্রার্থীর পক্ষে কালিয়াকৈর বাজার বাসস্ট্যান্ড এলাকায় কালিয়াকৈর উপজেলা আ'লীগের আয়োজনে এক 'নির্বাচনী জনসভা' আয়োজন করা হয়।

জনসভায় গাজীপুর জেলা আ'লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ও কালিয়াকৈর পৌরসভার মেয়র প্রার্থী সিকদার জহিরুল ইসলাম জয়ের নেতৃত্বে প্রায় ২-৩ হাজার নেতা-কর্মী একটি বিশাল মিছিল নিয়ে জনসভায় প্রবেশ করে যা ছিল চোখে পড়ার মত। 'জয় বাংলা, জয় বঙ্গবন্ধু' 'শেখ হাসিনার মার্কা, নৌকা মার্কা' '৩০ তারিখ সারাদিন, নৌকা মার্কায় ভোট দিন' সহ নানা স্লোগানে জনসভা মুখরিত করে রাখে সিকদার জয় ও নেতা-কর্মীরা।

বিশাল এ মিছিলে অন্যান্যদের মধ্যে ছিল, কালিয়াকৈর পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ রিয়াদ, পৌর ছাত্রলীগের আহবায়ক আব্দুল্লাহ আল মামুন (সবুজ), জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি রুবেল পারভেজ, কালিয়াকৈর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক স্বপন সরকার, বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ গাজীপুর জেলা শাখার সাধারণ সম্পাদক নাসিম কবীর, জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মামুন মন্ডল, পৌর ছাত্রলীগ সদস্য আশিক দেওয়ানসহ আ'লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।

জনসভায় কানায় কানায় পরিপূর্ণ ছিল পুরো বাসস্ট্যান্ড এলাকা। বিকেলে জনসভার মূল কার্যক্রম থাকলেও দুপুর থেকেই উপজেলা বিভিন্ন ইউনিয়নের আ'লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা জনসভায় উপস্থিত হতে থাকে। বিকেলের আগেই জনসভা জনসমুদ্রে পরিণত হয়।

গাজীপুর জেলা আ'লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এবং কালিয়াকৈর পৌরসভার মেয়র প্রার্থী সিকদার জহিরুল ইসলাম জয় বলেন, সারাদেশের ন্যায় গাজীপুর-১ আসনেও এখন নৌকার গণজোয়ার। জনগণ এখন উন্নয়নে বিশ্বাসী। শেখ হাসিনার সরকার যে উন্নয়ন করে তা এখন সাধারণ জনগণ বুঝে। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে জনগণ আবারো নৌকাকে বিজয়ী করবে বলে তিনি আশা প্রকাশ করেন।

ট্যাগ: bdnewshour24 গাজীপুর-১