banglanewspaper

মনির হোসেন জীবন, নিজস্ব প্রতিনিধি: গাজীপুর-১ আসনে মহাজোটের প্রার্থী গাজীপুর জেলা আ'লীগের সভাপতি, মুক্তিযুদ্ধ বিষয়ক ও ধর্ম মন্ত্রণালয়ের মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হকের নির্বাচনী জনসভা জনস্রোতে পরিণত হয়েছে।

বিপুলসংখ্যক জনতার উদ্দেশ্যে নৌকায় ভোট প্রার্থনা করে মোজাম্মেল হক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার আহবান জানান। 

মঙ্গলবার বিকেলে কালিয়াকৈর বাজার বাসস্ট্যান্ড এলাকায় কালিয়াকৈর উপজেলা আ'লীগের আয়োজনে এ নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়। দুপুর থেকে উপজেলা ও পৌর আ'লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা মিছিল নিয়ে জনসভায় আসতে শুরু করে। বিকেলে হওয়ার সাথে সাথে জনসভা জনস্রোতে পরিণত হয়।

প্রধান অতিথির বক্তব্যে গাজীপুর-১ আসনের নৌকার প্রার্থী বলেন, গত ১০ বছরে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকারের আমলে গাজীপুর-১ সহ সারাদেশে অভাবনীয় উন্নয়ন সাধিত হয়েছে। রাস্তা-ঘাট থেকে শুরু করে শিক্ষা, স্বাস্থ্যসহ সকল ক্ষেত্রে আশানুরুপ উন্নয়ন হয়েছে। তাই এ উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হলে পুনরায় নৌকাকে বিজয়ী করতে হবে। 

এসময় তিনি উপস্থিত জনতার উদ্দেশ্যে গাজীপুর-১ আসনের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরেন এবং আগামী ৩০শে ডিসেম্বর নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন।

নির্বাচনী জনসভায় এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কালিয়াকৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও গাজীপুর জেলা আ'লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক রেজাউল করিম রাসেল, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আব্দুর রশীদ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ও কালিয়াকৈর পৌরসভার মেয়র প্রার্থী সিকদার জহিরুল ইসলাম জয়, কালিয়াকৈর উপজেলা আ'লীগের সভাপতি কামাল উদ্দিন সিকদার, সাধারণ সম্পাদক মুরাদ কবীর, উপজেলা যুবলীগের সভাপতি হিরু মিয়া, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সুমন রানা, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ রিয়াদ, সাধারণ সম্পাদক খাত্তাব মোল্লা, পৌর ছাত্রলীগের বর্তমান আহবায়ক আব্দুল্লাহ আল মামুন সবুজ, জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি রুবেল পারভেজসহ জেলা ও উপজেলা পর্যায়ের আ'লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মী ও সমর্থকবৃন্দ।
 

ট্যাগ: bdnewshour24 গাজীপুর মোজাম্মেল হক