banglanewspaper

মিরপুরে মাশরাফির বোলিং তাণ্ডব। ঘরোয়া কিংবা আন্তর্জাতিক যেকোনো ধরনের টি-টোয়েন্টি ক্রিকেটে ক্যারিয়ার-সেরা বোলিং করলেন মাশরাফি বিন মুর্তজা। বিপিএলের ম্যাচে মঙ্গলবার কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে চার ওভারে ১১ রান দিয়ে ৪ উইকেট শিকার করেন রংপুর রাইডার্সের অধিনায়ক। টি-টোয়েন্টিতে এর আগে তার সেরা বোলিং ফিগার ছিল ৪/১৯।

বিপিএলে মঙ্গলবার দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে রংপুর ও কুমিল্লা। প্রথমে টস হেরে ব্যাট করতে নেমে ১৬.২ ওভারে ৬৩ রানে অলআউট হয় কুমিল্লা। বিপিএলের ইতিহাসে এটি চতুর্থ সর্বনিম্ন স্কোর। কুমিল্লার ব্যাটসম্যানদের মধ্যে সর্বোচ্চ ২৫ রান করেন শহীদ আফ্রিদি। রংপুরের বোলারদের মধ্যে মাশরাফি বিন মুর্তজা চার ওভারে ১১ রান দিয়ে ৪ উইকেট শিকার করেন। তিনি একটি ওভার মেডেন করেন। তার বোলিং ইকোনমি রেট ২.৭৫।

কুমিল্লার প্রথম চার ব্যাটসম্যান তামিম ইকবাল, এভিন লুইস, ইমরুল কায়েস ও স্টিভেন স্মিথকে সাজঘরে ফেরান মাশরাফি। অন্যদের মধ্যে স্পিনার নাজমুল ইসলাম অপু ৩.২ ওভারে ২০ রান দিয়ে ৩ উইকেট নেন। তিনিও একটি ওভার মেডেন করেন। দুই ওভারে ৮ রান দিয়ে ২ উইকেট নেন পেসার শফিউল ইসলাম। দুই ওভারের মধ্যে একটি ওভারে তিনি কোনো রান দেননি। দুই ওভারে ১১ রান দিয়ে ১ উইকেট নেন ফরহাদ রেজা।

এবারের বিপিএলে রংপুর রাইডার্স মঙ্গলবার নিজেদের তৃতীয় ম্যাচ খেলছে। প্রথম ম্যাচে ২৪ রান দিয়ে ২ উইকেট নিয়েছিলেন মাশরাফি। চিটাগং ভাইকিংসের বিপক্ষে ওই ম্যাচে রংপুর হেরেছিল। এরপর খুলনা টাইটান্সের বিপক্ষে ৩৫ রান দিয়ে ১ উইকেট নেন তিনি। এই ম্যাচে রংপুর জিতেছিল।

ট্যাগ: bdnewshour24 মাশরাফি বোলিং তাণ্ডব