banglanewspaper

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ট্রেনের ধাক্কায় মোটর সাইকেল আরোহী আবুল কালাম আজাদ(৩৭) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। তার সাথে থাকা একজন ব্যাংকার আহত হয়ে হাসপাতালে ভর্তি হলেও রাত ৮টার দিকে তিনিও মারা যান।

শুক্রবার (১১ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার কাকিনা ইউনিয়নের লালমনিরহাট বুড়িমারী রেলরুটের কালীগঞ্জ উপজেলার কাকিনা কাজিরহাট রেল ক্রসিং এ দুর্ঘটনা ঘটে।

এরা হলেন, রংপুরের গংগাচওড়া উপজেলার গজঘন্টা এলাকার আবু বক্করের ছেলে ব্যবসায়ী আবুল কালাম আজাদ(৩৭) ও একই এলাকার আব্দুল গফুরের ছেলে কুড়িগ্রামের উলিপুর আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের সিনিয়র অফিসার আলীকুজ্জামান টিটু(৪২)। তার সাথে থাকা ব্যাংকার আহত হয়ে হাসপাতালে ভর্তি হলেও রাত ৮টার দিকে তিনিও মারা যান।

পুলিশ ও স্থানীয়রা জানান, লালমনিরহাট থেকে ছেড়ে আসা বুড়িমারীগামী আন্তঃনগর করতোয়া এক্সপ্রেস ট্রেনটি কাজিরহাট রেলক্রসিং অতিক্রম করার সময় দ্রুতগতিতে আসা মোটর সাইকেলটি ট্রেনে ধাক্কা খেয়ে ছিটকে পড়ে। এ সময় মোটর সাইকেল আরোহী আবুল কালাম আজাদ ও আলীকুজ্জামান টিটু গুরুতর আহত হন। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি টিম আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসকরা আবুল কালাম আজাদকে মৃত ঘোষণা করেন। তার সাথে থাকা আহত আলীকুজ্জামানকে রংপুর মেডিকেল থেকে প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। তিনিও কিছুক্ষণ পর মারা যান।

কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মকবুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে অফিসার পাঠানো হয়েছে এবং রেল থানাকে খবর দেওয়া হয়েছে।

ট্যাগ: bdnewshour24 লালমনিরহাট