banglanewspaper

রাজবাড়ীর কালুখালীতে ট্রেনের ধাক্কায় দুই শিক্ষার্থী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও এক শিক্ষার্থী।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে কালুখালীর উপজেলার গঙ্গানন্দপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

শুক্রবার সকালে ঢাকা নেওয়ার পথে একজন মারা যায়। নিহতরা হলেন- উপজেলার রতনদিয়া রজনীকান্ত সরকারী মডেল উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষার্থী অন্তু সরকার (১৬) ও দশম শ্রেণির ছাত্র সাকিব (১৬)। তারা ৩ জনই কানে হেডফোন লাগিয়ে রেলের স্লিপারের উপর বসে ছিলেন।

এছাড়াও গুরুত্বর আহত অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় আছেন নিহত সাকিবের আপন ভাই কালুখালী সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র হাসিব (১৭)।

তাদের বাড়ি কালুখালী উপজেলার রতনদিয়া গ্রামে। এছাড়াও আহত হাসিব ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।

নিহত সাকিবের চাচা শিমুল শেখ জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় সাকিব, হাসিব ও অন্তু কানে হেডফোন লাগিয়ে তারা তিনজনেই মোবাইল ফোনে রেলের স্লিপারের উপর বসে গান শুনছিল,  যে কারণে ট্রেন আসার শব্দ না শুনতে না পেয়ে দুর্ঘটনার শিকার হয়। সঙ্গে সঙ্গে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাকিবকে মৃত বলে ঘোষণা করেন এবং অন্তুকে ঢাকা মেডিকেল ও কলেজে রেফার করেন।

সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে নেওয়ার পথে শুক্রবার সকালে সাভার আমিন বাজার পার হলে অন্তু (১৬) মারা যায়।

রাজবাড়ীর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ আকবর হোসেন জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় রাজশাহী থেকে ছেড়ে আসা টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনটি কালুখালী উপজেলার রতনদিয়া এলাকায় আসলে এই দুর্ঘটনা ঘটে। এতে দুই নিহত ও একজন আহত হয়েছে। এ ব্যপারে থানায় অপমৃত্য মামলা দায়ের হয়েছে।

ট্যাগ: bdnewshour24 হেডফোন কানে ট্রেনের ধাক্কা