banglanewspaper

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের আদিতমারী উপজেলার সেতু বাজার এলাকার কেতুসার মসজিদের পাশে রেজোয়ানা পারভীন মনি(৩) নামে একটি শিশুকে অটোরিক্সা চাপা দিলে দুর্ঘটনাটি ঘটে।

সোমবার (২৯ জানুয়ারী) সকাল দশটায় কেতুসার মসজিদ সংলগ্ন এলাকায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ৩ বছরের একটি শিশুকে অটোরিক্সা সামন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়।

এলাকা বাসি ও পুলিশ সূত্রে জানা যায়, রেজোয়ানা পারভীন মনি ভাদাই ইউনিয়নের খোলাহাঁটি এলাকার রিয়াজুল ইসলামের একমাত্র কন্যা। এদিগে একমাত্র কন্যার মৃত্যুতে শোকে মৃত্যুসজ্জায় বাবা রিয়াজুল ইসলাম। ঘটনার পর অটো মালিক জান্নাতুল ইসলাম,পিতা খতিবর রহমান, খুনিয়াগাছ,কালমাটি কে আটক করলে পরে সমঝোতার কথা বলে ছেড়ে দেয় এলাকার কতিপয় মাতবর দালাল।

এ ব্যাপারে ঘটনাস্থলে উপস্থিত আদিতমারী থানার এসআই মঞ্জুরুল ইসলাম এর সঙ্গে আলোচনা হলে তিনি বলেন এলাকাবাসী ও চেয়ারম্যানের পরামর্শ সাপেক্ষে লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে এবং অটোরিক্সাটিকে থানায় আনা হয়েছে।

সৃষ্ট ঘটনায় আদিতমারী থানার অফিসার ইনচার্জ মাসুদ রানার সঙ্গে মুঠোফোনে আলোচনা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ব্যাপারে আদিতমারী থানায় একটি মামলা হয়েছে।

উল্লেখ্য যে, জেলার ৫টি উপজেলায় প্রায় ৭০০০ এর উর্দ্ধে অটো রিক্সা নামে বেনামে লাইসেন্স বিহীন হাইওয়ে সহ জেলার প্রতিটি রাস্তাঘাটে বেপরোয়া ভাবে চলাফেরা করে। প্রশিক্ষণ বিহীন হাতুরে অটোরিক্সা চালক দ্বারা চালিত অটোরিক্সা গুলো নিয়মিত চলাচলের ফলে এহেন মর্মান্তিক দুর্ঘটনার শিকার হয়ে প্রাণ হারাচ্ছে কোন না কোন বাবা মায়ের বুকের ধন রেজোয়ানা পারভীন মনির মত নাম না জানা অনেকে।

এ ব্যাপারে জেলা বাসী অনতিবিলম্বে বেপরোয়া চালকদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশ সুপার মহোদয়ের স্দৃষ্টি কামনা করছি।

ট্যাগ: bdnewshour24 আদিতমারী সড়ক দুর্ঘটনা