banglanewspaper

খান মোঃ আসাদ উল্লাহ, ববি প্রতিনিধিঃ বরিশাল বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগ ও  আব্দুল মোনেম গ্রুপের উদ্যোগে  "বিং এ লিডার ফর লাইফ (Being A Leader for life) নামে  ক্যারিয়ার ও অনুপ্রেরণা মূলক সেমিনার আয়োজিত হয়।

সেমিনারটি বিশ্ববিদ্যালয়ের কীর্তনখোলা হলে মঙ্গলবার সকাল দশটা থেকে শুরু হয়।

সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে আব্দুল মোনেম গ্রুপের(বেভারেজ ইউনিট) সিইও রবার্ট ওয়েস্ট বক্তব্য রাখেন। এসময়  শিক্ষার্থীদের ক্যারিয়ার ও শিক্ষাজীবনের সমন্বয় করার জন্য নানা দিক নির্দেশনা ও অনুপ্রেরণামূলক বক্তব্য রাখেন। এসময় চাকরির বাজারে যোগ্যতার অন্যতম বিষয় হিসেবে নেতৃত্ব বিকাশে করণীয়  নিয়ে আলোচনা করা হয়।

সভাপতির বক্তব্যে মার্কেটিং বিভাগের চেয়ারম্যান  নুসরাত জাহান বলেন এ ধরনের সেমিনারগুলো শিক্ষার্থীদের বাস্তব জীবনে ও চাকুরির বাজারের জন্য আরো বেশী দক্ষ ও অনুপ্রাণিত করবে। অনুষ্ঠানের সঞ্চালনার দ্বায়িত্ব পালন করেন মার্কেটিং বিভাগের লেকচারার বঙ্কিমচন্দ্র সরকার। এসময় বিভাগের অন্যান্য শিক্ষকরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন  আব্দুল মোনেম গ্রুপের বেভারেজ ইউনিটের  আবু হাসিব রন,হেড অফ সেলস এন্ড মার্কেটিং, আশরাফুল হাসান, হেড অফ ফিনান্স এন্ড একাউন্টস, মোহাম্মদ মাকসুদুল আমিন ন্যাশনাল সেলস ম্যানেজার,  তারেক চৌধুরী, বরিশাল বিভাগীয় বিপণন প্রধনা এবং নজরুল ইসলাম ফ্যাক্টরি জেনারেল ম্যানেজার।

ট্যাগ: bdnewshour24 বরিশাল বিশ্ববিদ্যালয়