banglanewspaper

বলিউডের এই সময়ের সবচেয়ে দামি নায়িকা দীপিকা পাড়ুকোন। তার স্বামী আরেক সুপারস্টার রণবীর সিং। বিয়ের আগেও দিয়েছেন এবং পরেও একে-অন্যকে ভালোবাসার প্রমাণ দিয়ে চলেছেন তারা। এইতো কিছুদিন আগে স্ত্রী দীপিকার উদ্দেশে একটি খোলাচিঠি লিখেছিলেন স্বামী রণবীর সিং। সেই চিঠিজুড়ে ছিল শুধু ভালোবাসার কথা।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে ‘বাজিরাও মাস্তানি’ খ্যাত নায়ক জানালেন, দীপিকাকে তার চেয়ে বেশি কেউ ভালোবাসতে পারবে না। কিন্তু হঠাৎ কেন এই কথা বললেন রণবীর সিং।

ঘটনা হচ্ছে, সামনেই সাবেক প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে আবার অভিনয় করার কথা রয়েছে দীপিকা পাড়ুকোনের। এই বিষয়ে সাক্ষাৎকারে রণবীর সিংকে প্রশ্ন করা হয়, স্ত্রীর সাবেক প্রেমিকের সঙ্গে অভিনয় করলে তার খারাপ লাগবে কিনা বা নিজেকে কতটা নিরাপদ মনে করেন।

এমন প্রশ্নের জবাবে পাল্টা প্রশ্ন ছুঁড়ে রণবীর বলেন, ‘আমাকে দেখে কি অনিরাপদ মনে হয়? আমি কিন্তু একেবারেই ওরকম নই। আমি কে, আমি কী, এ ব্যাপারে আমি অত্যন্ত নিরাপদ। আমি জানি, দীপিকাকে আমি যতটা ভালবাসি তেমনটা আর কেউ পারবে না।’

রণবীর-দীপিকার বিয়ে হয় গত বছরের ১৪ নভেম্বর ইতালির কোমো লেকের ধারে রাজকীয় এক প্রাসাদে। বিয়ের আগে দীর্ঘ ছয় বছর তারা চুটিয়ে প্রেম করেন। দীপিকার আগে প্রেম ছিল রণবীর কাপুরের সঙ্গে। কিন্তু নায়কের উদাসীনতায় তাকে ছেড়ে আসেন দীপিকা। এরপরই মন দিয়ে ফেলেন রণবীর সিংকে।

ট্যাগ: bdnewshour24 দীপিকা