banglanewspaper

এবার ঢাকা-চেন্নাই ফ্লাইট চালু করলো বেসরকারি এয়ারলাইন্স কোম্পানি ইউএস-বাংলা। আগামী ৩১ মার্চ থেকে এই সেবা চালু করবে প্রতিষ্ঠানটি। ঢাকা থেকে চট্টগ্রাম হয়ে সরাসরি ভারতের চেন্নাইয়ের পথে উড়বে এই ফ্লাইট। 

বুধবার রাজধানীর সোনারগাঁও হোটেলে এক সংবাদ সম্মেলনে ইউএস-বাংলার পক্ষ থেকে নতুন ফ্লাইট চালুর ঘোষণা দেয়া হয়। 

এতে জানানো হয়, ঢাকা–চেন্নাই পথে একমুখী বা ওয়ানওয়ে টিকিটের ভাড়া হবে সর্বনিম্ন ১৫ হাজার ৪৩ টাকা। যাওয়া-আসা বা রিটার্ন টিকিটের ভাড়া হবে ২৪ হাজার ২২৩ টাকা। অবশ্য এখন রিটার্ন টিকিটে দুই হাজার টাকা ছাড় দেয়া হচ্ছে।

সংবাদ সম্মেলনে ফ্লাইটের বিস্তারিত তুলে ধরেন ইউএস-বাংলার প্রধান নির্বাহী কর্মকর্তা ইমরান আসিফ। তিনি বলেন, শুরুতে রবি, মঙ্গল ও বৃহস্পতিবার সকাল ৯টা ১০ মিনিটে ঢাকা থেকে ছেড়ে চট্টগ্রাম যাবে উড়োজাহাজ। সেখান থেকে ১০টা ৪৫ মিনিটে চেন্নাইয়ের উদ্দেশে রওনা হবে। ঢাকার যাত্রীদের চট্টগ্রামে নামতে হবে না।

ইমরান আসিফ উল্লেখ করেন, ভারতের চেন্নাইয়ে যাঁরা চিকিৎসাসেবা নিতে চান, তাঁদের ভোগান্তি কমাবে ইউএস-বাংলার সরাসরি ফ্লাইট। ইউএস-বাংলা চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালের সঙ্গে একটি দ্বিপক্ষীয় চুক্তিও করেছে। এর আওতায় প্রতিজনের জন্য ৩৭ হাজার ৯৯০ টাকায় একটি স্বাস্থ্য পরীক্ষা প্যাকেজ ঘোষণা করা হয়।

প্যাকেজের মধ্যে রিটার্ন টিকিট, দুই রাত থাকার ব্যবস্থা, বিনা খরচে সকালের নাশতা, ভিসা আমন্ত্রণপত্র, চিকিৎসকের অ্যাপয়েন্টমেন্ট ব্যবস্থা করে দেওয়া, এয়ারপোর্টে যাত্রা এবং অ্যাপোলোর ‘মাস্টার হেলথ চেক প্যাকেজ’ রয়েছে।

পর্যটকদের জন্যও একটি প্যাকেজ চালু করেছে ইউএস-বাংলা। এতে ৩২ হাজার ৪৯০ টাকায় ২ রাত ৩ দিন থাকা, সকালের নাশতা, বিনা মূল্যে এয়ারপোর্টে নিয়ে যাওয়া ও ঢাকা-চেন্নাই-ঢাকার উড়োজাহাজের টিকিট রয়েছে।

ট্যাগ: bdnewshour24 ঢাকা চেন্নাই ফ্লাইট ইউএস-বাংলা