banglanewspaper

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) গতকাল দিনের একমাত্র ম্যাচে স্যাম কুরানের জাদুকরী বোলিংয়ে দিল্লি ডেয়ারডেভিলসকে ১৪ রানে হারিয়েছে কিংস ইভেলেন পাঞ্জাব। ম্যাচে স্যাম কুরান হ্যাটট্রিক করেন। ২.২ ওভার বল করে ১১ রান দিয়ে চার উইকেট নিয়ে ম্যাচ সেরা খেলোয়াড়ের পুরস্কার পান স্যাম কুরান।

চার ম্যাচ খেলে পাঞ্জাবের এটি তৃতীয় জয়। ৬ পয়েন্ট পয়েন্ট টেবিলে এখন তারা দ্বিতীয় অবস্থানে রয়েছে। চার ম্যাচ খেলে চার পয়েন্ট নিয়ে পঞ্চম অবস্থানে আছে দিল্লি।

সোমবার পাঞ্জাবের ঘরের মাঠ চণ্ডিগড়ে অনুষ্ঠিত ম্যাচটিতে স্বাগতিকদের দেয়া ১৬৭ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে ১৯.২ ওভারে ১৫২ রান করে অলআউট হয়ে যায় দিল্লি ডেয়ারডেভিলস। দলের পক্ষে সর্বোচ্চ ৩৯ রান করেন রিশাব পান্ত। দ্বিতীয় সর্বোচ্চ ৩৮ রান করেন কলিন ইনগ্রাম। পাঞ্জাবের পক্ষে স্যাম কুরান ৪টি, রবীচন্দ্রন অশ্বিন ২টি, মোহাম্মদ শামি ২টি ও হার্ডাস ভিলজোয়েন ১টি করে উইকেট শিকার করেন।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ১৬৬ রান সংগ্রহ করে কিংস ইলেভেন পাঞ্জাব। দলের পক্ষে সর্বোচ্চ ৪৩ রান করেন ডেভিড মিলার। দিল্লির পক্ষে কাগিসো রাবাদা ২টি, ক্রিস মরিস ৩টি ও সন্দ্বীপ লামিচানে ২টি করে উইকেট শিকার করেন।

জয়ের জন্য দিল্লির শেষ ২৪ বলে প্রয়োজন ছিল ৩০ রান। হাতে ছিল ৭ উইকেট। এমন অবস্থায় স্বাভাবিকভাবেই দিল্লির জয়ের সম্ভাবনা বেশি ছিল। কিন্তু এই অবস্থা থেকে চার বল বাকি থাকতে তারা অলআউট হয়ে যায়।

সংক্ষিপ্ত স্কোর

কিংস ইলেভেন পাঞ্জাব: ১৬৬/৯ (২০ ওভার)

দিল্লি ডেয়ারডেভিলস: ১৫২ (১৯.২ ওভার)

ট্যাগ: Bd