banglanewspaper

অভিনেত্রী পূজা চেরি মাধ্যমিক পরীক্ষায় ফলাফল নিয়ে সরগম সামাজিক যোগাযোগ মাধ্যমে। এ গ্রেড পেয়ে উত্তীর্ণ হয়েছেন বললেই পরে জানা যায় তিনি ভুল তথ্য দিয়েছেন, বরং তিনি বি গ্রেড পেয়ে উত্তীর্ণ হয়েছেন। নিজে ৪ দশমিক ৩৩ পয়েন্ট পাওয়ার কথা জানালেও তিনি পেয়েছেন ৩ দশমিক ৩৩।

রাজধানীর মগবাজার গার্লস হাইস্কুলের বাণিজ্য বিভাগ থেকে এবার মাধ্যমিক পরীক্ষায় অংশ নিয়ে এই ফলাফল করেন তিনি।

সোমবার প্রকাশিত এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল নিয়ে বিভ্রান্তির সৃষ্টি হওয়ায় দুঃখ প্রকাশ করেছেন পূজা চেরি। নিজের অফিশিয়াল ফেইসবুক পেজে দেওয়া এক স্ট্যাটাসে তিনি দুঃখ প্রকাশ করেন।

স্ট্যাটাসে পূজা চেরি বলেছেন, ‘আসলে আমি দুঃখিত। আমাকে ভুল তথ্য দেওয়া হয়েছিল। তখন অ্যাডমিট কার্ড (প্রবেশপত্র) হাতে না থাকার কারণে আমি নিজে জানতে পারিনি। আসলে আমাকে যিনি তথ্যটি দিয়েছেন, তিনি নিজে আমাকে বলেছেন, আই অ্যাম স্যরি। আমি আসলে কাউকে ইচ্ছা করে ভুল তথ্য দিতে চাইনি। এখন আমি নিজেই দেখছি। আমি এতেও খুশি। আসলে আমি হঠাৎ ঘাবড়ে গিয়েছিলাম এবং ভাবছিলাম, যতক্ষণ পর্যন্ত আমি নিজে শিওর না হব, ততক্ষণ আমি কিছু বলব না। আমার সব সাংবাদিক ভাই, আমি আসলেই দুঃখিত।

এতটুকুর জন্য আমি ভাবলাম আমার ভক্তরা এবং সকল সাংবাদিক ভাই আমার ওপর অসন্তুষ্ট। আপনাদের ভালোবাসা এবং সাপোর্টই আমার কাছে বড়। আপনারা আছেন বলেই আজ আমি পূজা চেরি। যারা এ রকম নিউজ করছেন, তাদের কাছে আমি অনুরোধ করছি। আপনারা আমার ওপর আশীর্বাদ রাখবেন যাতে আমি পরবর্তী সময়ে আরও ভালো করতে পারি। এটাই আমার চাওয়া।’

নায়িকা পূজা চেরি অভিনীত তিনটি ছবি মুক্তি পেয়েছে—‘নূর জাহান’, ‘পোড়ামন টু’ ও ‘দহন’। সম্প্রতি তিনি ‘শান’ ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন।

ট্যাগ: bdnewshour24 এসএসসি