banglanewspaper

ওমর ফারুক, বান্দরবান: বান্দরবানে ছেলেকে না পেয়ে ব্যবসায়ী বাবাকে গুলি করে হত্যা সন্ত্রাসীরা। বৃহস্পতিবার রাত ৮টার দিকে কুহালং ইউনিয়নের ৩নং রাবার বাগান এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের নাম জয় মনি তংঞ্চগ্যা (৪৫)। সে ১নং রাবার বাগান এলাকার একজন লাকড়ী ব্যবসায়ী বলে জানান তাঁর স্ত্রী।

মঙ্গলবার পাশ্ববর্তী রাজবিলা ইউনিয়নের তাইং খালী এলাকায় বিনয় তঞ্চঙ্গ্যা (৩৫) নামে এক মুদি দোকানীকে হত্যার ২দিন পর জয় মনিকে খুন করা হল। পুলিশ ও স্থানীয়রা জানায় রাত ৮টার দিকে অস্ত্রধারী কয়েকজন সন্ত্রাসী ৩নং রাবার বাগান এলাকায় এসে রিপন তংঞ্চগ্যার খোঁজ করে।

পরে তাকে না পেয়ে তার বাবা জয় মনি তংঞ্চগ্যাকে গুলি করে হত্যা করে।পরে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ও সেনাবাহিনী গিয়ে লাশ উদ্ধার করে হাসপাতালে পাঠায়। ঘটনার পর থেকে এলাকায় আতংক বিরাজ করছে।

নিহতের স্ত্রী রনি মালা তংঞ্চগ্যা বলেন আমার স্বামী চা খেতে সন্ধ্যার সময় চায়ের দোকানে যায় পরে ৪টা গুলির আওয়াজ শুনি কয়েকজন এসে বলে আমার স্বামীকে মেরে ফেলেছে।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, কুহালং ইউনিয়নে সন্ত্রাসীদের গুলিতে একজন নিহত হয়েছে। আমরা ঘটনাস্থলে এসেছি নিহতের লাশ ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। কে বা কারা মেরেছে সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি।

ট্যাগ: bdnewshour24 বান্দরবান