banglanewspaper

ওমর ফারুক, বান্দরবান: বান্দরবানে পথচারী শ্রমজীবী ও সুবিধাবঞ্চিদের জন্য মাসব্যাপী ইফতার কর্মসূচি আয়োজন করেছে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এম.পি। গত বছরের ন্যায় এ বছরও মাসব্যাপী এ কর্মসূচীর ব্যবস্থাপনার দায়িত্বে রয়েছে বান্দরবান জেলা ছাত্রলীগ। 

১৬ রমজানের দিন (বুধবার, ২২মে) জেলা শহরের বঙ্গবন্ধু মুক্তমঞ্চে ইফতার কর্মসূচিতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এম.পি শরীক হন। তাঁর সাথে আলেম-ওলামা, বিভিন্ন শ্রেণীপেশার রোজাদারের পাশাপাশি আওয়ামী লীগের অঙ্গসহযোগী সংগঠনের নেতা-কর্মীরা ইফতারে অংশ নেন। সকল শ্রেণী পেশার রোজাদারের জন্য এ ইফতার কর্মসূচির আয়োজন করা হলেও মূলত পথচারী, সুবিধা বঞ্চিত ও শ্রমজীবী মানুষের উপস্থিতিই সবচেয়ে বেশি ছিল এ আয়োজনে।

জেলা ছাত্রলীগের সহসভাপতি ও পৌর কলেজ শাখা সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মো. ইসমাইল জানান, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এম.পির অর্থায়নে ১লা রমজান হতে শুরু হওয়া এ আয়োজন চলবে শেষ রমজান পর্যন্ত চলবে। আরো জানান, প্রতিদিন শতাধিক মানুষের ইফতারের ব্যবস্থা করা হয় এ বঙ্গবন্ধু মুক্তমঞ্চে।

এ ইফতার ও দোয়া মাহফিলে দলের অঙ্গসংগঠনের নেতাকর্মী ও পথচারীদের অংশগ্রহণে বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে এক মিলন মেলায় পরিণত হয়।

ট্যাগ: bdnewshour24 বান্দরবান